ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার লিগের দুই ফুটবলার গ্রেপ্তার

২৪ এপ্রিল ২০২৪

ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার লিগের দুই ফুটবলার গ্রেপ্তার

ধর্ষণের অভিযোগে ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ফুটবলারকে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে গ্রেপ্তারের খবর নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ। দুজনেই পরবর্তীতে জামিনে মুক্তি পেলেও তাদের বিরুদ্ধে তদন্ত চলমান আছে। তবে গ্রেপ্তারকৃতদের নাম কিংবা তাদের ক্লাবের নাম প্রকাশ করা হয়নি।

ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, গ্রেপ্তার হওয়া দুই ফুটবলারই ১৯ বছর বয়সী এবং একই ক্লাবে খেলে থাকেন। তাদের একজনকে ক্লাবের স্টেডিয়ামে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরদিন গ্রেপ্তার করা হয় আরেকজনকে। এদের মাঝে একজনের বিরুদ্ধে ধর্ষণ এবং অন্যজনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করা হয়েছে।

পুলিশের এক মুখপাত্র দ্য সানকে বলেছেন, ধর্ষণের অভিযোগে দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ১৯ বছর বয়সী একজনকে ধর্ষণে সহায়তা ও প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। ১৯ বছর বয়সী অন্য একজনকে গ্রেপ্তার করা হয়েছে ধর্ষণের সন্দেহে।

গত শুক্রবার রাতে ধর্ষণের এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী নিজেই পুলিশের কাছে আনুষ্ঠানিক অভিযোগ করেন। গ্রেপ্তার হওয়া ফুটবলারের ক্লাবের পক্ষ থেকেও কোনো মন্তব্য করা হয়নি। ক্লাবের নাম প্রকাশ না করে দ্য সান জানিয়েছে, বিষয়টি পুলিশি তদন্তাধীন থাকায় ক্লাব কর্তৃপক্ষ কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

উল্লেখ্য, এর আগে ম্যান ইউ স্ট্রাইকার ম্যাসন গ্রিনউড আর ম্যান সিটির ফুলব্যাক বেঞ্জামিন মেন্দির বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ উঠেছিল। তবে আদালত থেকে দুজনেই ছাড়া পান।

মন্তব্য করুন: