চেলসি ছাড়ার ঘোষণা দিলেন ব্রাজিলের সিলভা

২৯ এপ্রিল ২০২৪

চেলসি ছাড়ার ঘোষণা দিলেন ব্রাজিলের সিলভা

চেলসির সঙ্গে চার বছরের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা। সোমবার এক ভিডিওবার্তায় তিনি জানান, চলতি মৌসুম শেষে তিনি চেলসি ছেড়ে যাবেন। তবে ভবিষ্যতে অন্য কোনো ভূমিকায় চেলসিতে ফেরার ইচ্ছার কথাও জানিয়েছেন ৩৯ বছর বয়সী তারকা।

২০২০ সালে পিএসজি থেকে ফ্রি ট্রান্সফারে চেলসিতে যোগ দিয়েছিলেন সিলভা। ক্লাব ছাড়ার ঘোষণায় কান্নাভেজা কন্ঠে তিনি বলেন, “আমার জীবনে চেলসির গুরুত্ব অনেক। আমি এখানে মাত্র এক বছর থাকার ইচ্ছায় এসেছিলাম এবং শেষ পর্যন্ত সেটা চার বছর হয়ে গেল।…শুধু আমার জন্য নয়, আমার পরিবারের জন্যও।”

“চার বছরে সবসময়ই আমি নিজের সবটুকু উজার করে দিয়েছি। দুর্ভাগ্যজনকভাবে সবকিছুরই একটা শুরু, মধ্য অবস্থা এবং শেষ আছে। এর অর্থ এই নয় যে, এখানে এটা আমার একেবারেই শেষ। আশা করি দরজা খোলা রেখে যাব, যাতে অদূর ভবিষ্যতে আমি ফিরে আসতে পারি, যদিও অন্য ভূমিকায়। তবে…এটা এক অবর্ণনীয় ভালোবাসা। আমি কেবল আপনাদের ধন্যবাদ জানাতে চাই।”

ইংলিশ ক্লাবটির হয়ে ২০২০-২১ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন। পরের মৌসুমে জিতেছেন উয়েফা সুপার কাপ। ২০২২ সালে ফিফা ক্লাব বিশ্বকাপ জয়ের স্বাদও পান। সিলভা ভাবতে পারেননি চেলসির হয়ে এতকিছু অর্জন করতে পারবেন, “এটা অনেক বড় স্বপ্ন ছিল, অবশ্যই একটা স্বপ্ন। আমি কখনো কল্পনাও করিনি, এখানে এত কিছু অর্জন করতে পারব।”

মন্তব্য করুন: