‘সালাহ আমার দেখা সবচেয়ে স্বার্থপর খেলোয়াড়’

‘সালাহ আমার দেখা সবচেয়ে স্বার্থপর খেলোয়াড়’

লিভারপুল ম্যানেজার ইয়ুর্গেন ক্লপের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে আলোচনায় এসেছেন দলটির মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ। গত সপ্তাহে ওয়েস্ট হামের বিপক্ষে বদলি হিসেবে মাঠে নামার আগমুহূর্তে সাইডলাইনে ক্লপের সঙ্গে সালাহর বচসা হয়েছিল। সেই ঝামেলা নাকি দুজনে মিটিয়েও নিয়েছেন। তবে ঘটনার পেছনে সালাহকেই দায়ী করেছেন সাবেক লিভারপুল মিডফিল্ডার গ্রায়েম সোনেস।

চলতি প্রিমিয়ার লিগে শেষ ৮ ম্যাচে মাত্র ২ গোল করেছেন সালাহ। একটাও অ্যাসিস্ট নেই। বিবর্ণ পারফর্ম্যান্সে মূল একাদশ থেকে জায়গা হারিয়েছেন। সেদিন ম্যাচ শেষ হওয়ার মাত্র ১০ মিনিট আগে মাঠে নামানোয় ক্লপের সঙ্গে সালাহর লেগে যায়। দারউইন নুনিয়েজ এসে পরিস্থিতি সামলান। পরে গণমাধ্যমে সালাহ বলেন, আজ আমি কথা বললে আগুন লেগে যাবে!” সাবেক লিভারপুল মিডফিল্ডার গ্রায়েম সোনেস।

সেই ঘটনা নিয়ে মুখ খুলেছেন গ্রায়েম সোনেস, কোনো সন্দেহ নেই, সালাহর আত্ম-অহংকার অনেক বেশি। গত সপ্তাহে ওয়েস্ট হামের বিপক্ষে শুরুর একাদশে থাকতে না পেরে সে রাগান্বিত হয়েছিল। আমার মনে হয়, ক্লপের সঙ্গে তার যে ঝামেলা হয়েছিল, সেটি ম্যাচ শেষ হওয়ার মাত্র ১০ মিনিট আগে তাকে নামানো নিয়ে হয়েছে। সেই লড়াইয়ে ক্লপের চেয়ে সালাহর ভূমিকাই বেশি ছিল।

লিভারপুলের হয়ে ৫টি প্রিমিয়ার লিগ ও ৩টি ইউরোপিয়ান কাপ জেতা সোনেস আরও বলেন, সালাহ আমার দেখা সবচেয়ে স্বার্থপর খেলোয়াড়। এমনকি সেই ম্যাচের আগেও যখন ক্লপ তাকে তুলে নিয়েছে, সে খুশি হতে পারেনি। এটা এমন কিছু, যা আপনি খেলোয়াড়ের কাছ থেকে প্রত্যাশা করেন, যদি আপনি তাকে দুই গোলের সময় তুলে নেন, তবে সে তৃতীয় গোলটি করার জন্য থাকতে চাইবে। সাদিও মানে যখন সেখানে ছিল, তাদের মধ্যে সব সময় ঝগড়া হতো।

এদিকে সালাহর সঙ্গে বিরোধ নিয়ে শনিবার সংবাদ সম্মেলনে ক্লপ বলেছেন, এটা পুরোপুরিই মিটে গেছে। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। যদি আমরা অনেক দিন ধরে একে অপরকে না জানতাম, তবে আমি জানি না, কীভাবে আমরা বিষয়টি সামলাতাম। তবে আমরা একে অপরকে শ্রদ্ধা করি এবং আমাদের মধ্যে আর কোনো সমস্যা নেই।

মন্তব্য করুন: