বড়দিনের উপহারে কামিন্সদের চমকে দিল পাকিস্তান দল

২৫ ডিসেম্বর ২০২৩

বড়দিনের উপহারে কামিন্সদের চমকে দিল পাকিস্তান দল

বড়দিন উপলক্ষে অস্ট্রেলিয়ায় এখন উৎসবের আমেজ। খ্রিস্ট ধর্মালম্বীদের জন্য পবিত্র এই দিনে অজি ক্রিকেটারদের চমকে দিল পাকিস্তান দল। রাত পোহালেই শুরু হবে বক্সিং ডে টেস্ট। মেলবোর্নে এই টেস্ট শুরুর আগের দিন পাকিস্তান দলের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটার এবং তাদের পরিবারের জন্য তুলে দেওয়া হলো বড়দিনের উপহার। পাকিস্তান দলের এই উদ্যোগ ব্যাপক প্রশংসা অর্জন করেছে অনলাইনে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

সোমবার বড়দিনে হালকা মেজাজেই ইনডোরে অনুশীলন করছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। এর মাঝেই টেস্ট অধিনায়ক শান মাসুদ ও কয়েকজন ক্রিকেটারকে নিয়ে সেখানে হাজির হন পাকিস্তান দলের ম্যানেজার নাভিদ আকরাম। এরপর দলের পক্ষ থেকে উপহার তুলে দেন অজি অধিনায়ক প্যাট কামিন্সের হাতে। এরপর নিজ হাতে শিশুদের মাঝে ললিপপ বিতরণ করেন তিনি। 

 

 

পাকিস্তান দলের পক্ষ থেকে উপহার পেয়ে আপ্লুত প্যাট কামিন্স বলেছেন, “স্রেফ অসাধারণ একটা ব্যাপার! বড়দিনের উপহার, বাচ্চাদের জন্য ললিপপ… দারুণ ব্যাপার। পাকিস্তান দলের সঙ্গে আমাদের খুবই ভালো সম্পর্ক। দুই বছর আগের সফরটিও সত্যিই বিশেষ কিছু ছিল। আমাদের প্রতি তারা সত্যিই ভীষণ গুরুত্ব দিয়েছিল।”

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বড়দিনের উপহার বিতরণের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। যাতে কামিন্স, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা ও তাদের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা দেখা যায় পাকিস্তানের অধিনায়ক শান মাসুদ, বাবর আজম, পেস বোলিং কোচ উমর গুল, প্রধান কোচ মোহাম্মদ হাফিজদের।

 

 

পার্থে সিরিজের প্রথম টেস্টে পাকিস্তানকে ৩৬০ রানের বিশাল ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্টের প্রথম দিন মেলবোর্নে বৃষ্টির সম্ভাবনা আছে। এই টেস্টের আগে অবশ্য পাকিস্তান দলও সুবিধাজনক অবস্থায় নেই। দলে আছে চোটের হানা। প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন সরফরাজ আহমেদ এবং ফাহিম আশরাফ।

মন্তব্য করুন: