রোহিতের জায়গায় হার্দিককে দেখে ক্ষুব্ধ ভারতের ক্রিকেটপ্রেমীরা

৬ জানুয়ারি ২০২৪

রোহিতের জায়গায় হার্দিককে দেখে ক্ষুব্ধ ভারতের ক্রিকেটপ্রেমীরা

নতুন বছরের শুরুতেই টি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে আইসিসি। আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে বিশ্বকাপের আসর। ৯ জুন মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। এই ম্যাচ ঘিরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার প্রকাশ করেছে স্টর স্পোর্টস। সেই পোস্টার নিয়েই ভারতের ক্রিকেটাঙ্গনে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

স্টার স্পোর্টসের তৈরি করা পোস্টারে ভারত অধিনায়ক হিসেবে ছবি দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়ার। যিনি গত টি-টুয়েন্টি বিশ্বকাপের পর এই ফরম্যাটের বেশ কিছু সিরিজে ভারতকে নেতৃত্ব দিয়েছেন। এই টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতের নেতৃত্বে কে থাকবেন, সেটা এখনো নিশ্চিত নয়। কারণ, এখনও তিন ফরম্যাটে অফিসিয়ালি ভারতের অধিনায়ক রোহিত শর্মা। সেখানে শুধু টি-টুয়েন্টিতে ভারপ্রাপ্ত হিসেবে কাজ করে যাচ্ছেন হার্দিক।

 

 

এসব কারণে সোশ্যাল সাইটে অনেকেই প্রশ্ন তুলেছেন যে, স্টার স্পোর্টস কীভাবে জানল বিশ্বকাপে হার্দিককেই অধিনায়ক করা হবে?  অবশ্য ২০২২ টি-টুয়েন্টি বিশ্বকাপের পর আর আন্তর্জাতিক টি-টুয়েন্টি খেলেননি রোহিত। তবে সাম্প্রতিক সময় একাধিক সাক্ষাৎকারে রোহিত বলেছেন, তিনি আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলতে চান। তাছাড়া বিসিসিআই যেহেতু রোহিতের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি, তাই এখনো তিনিই ভারতের সব ফরম্যাটের অধিনায়ক।

মন্তব্য করুন: