একের পর এক বিয়ে; শোয়েবের ওপর ক্ষুব্ধ তার পরিবার

২১ জানুয়ারি ২০২৪

একের পর এক বিয়ে; শোয়েবের ওপর ক্ষুব্ধ তার পরিবার

সানিয়া মির্জার সঙ্গে সংসার চলাকালীন সময়েই অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন শোয়েব মালিক। গত এক বছরের বেশি সময় ধরে বিষয়টা গুঞ্জনের পর্যায়ে থাকলেও এখন এটা জলের মতো পরিস্কার। সানা জাভেদকেই বিয়ে করেছেন শোয়েব। তার কয়েকমাস আগে শোয়েবের পরকীয়ায় অতিষ্ঠ হয়ে সানিয়া তাকে ডিভোর্স দেন। শোয়েবের তৃতীয় বিয়ে মানতে পারেননি তার পরিবারও!

গতকাল শনিবার বিপিএলের ম্যাচ খেলতে নামার আগে শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় নিজের তৃতীয় বিয়ের খবর জানান। এরপর রোববার ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, কয়েকমাস আগেই শোয়েবকে ডিভোর্স দিয়েছেন সানিয়া। পাকিস্তানি অল-রাউন্ডারের জন্য তিনি শুভকামনাও জানান। এদিকে পাকিস্তানের গণমাধ্যম ‘দ্য পাকিস্তান ডেইলি’ শোয়েব-সানার বিয়ে নিয়ে একটি খবর প্রকাশ করেছে। যাতে বলা হয়েছে, এই বিয়েতে শোয়েবের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না।

শোয়েবের বোনের বরাত দিয়ে পত্রিকাটি লিখেছে, “ডিভোর্সি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের তৃতীয় বিয়েতে তার পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বিষয়ে শোয়েবের বোনেরা গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। শোয়েবের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সানিয়া হাঁপিয়ে উঠেছিলেন।”

পাকিস্তানি গণমাধ্যমগুলো জানাচ্ছে, সানিয়াকে খুবই পছন্দ করতেন শোয়েবের স্বজনরা। তাই তারা এই বিচ্ছেদ মানতে পারছেন না। অবশ্য শোয়েবের বিবাহবহির্ভূত সম্পর্কের খবর এটাই প্রথম নয়। সানিয়ার সঙ্গে বিয়ে ঠিকঠাক হওয়ার পর হুট করেই জানা গিয়েছিল যে, শোয়েব তার আগেও একটা বিয়ে করেছিলেন! তার সেই স্ত্রীর নাম আয়েশা সিদ্দিকী। প্রথমে শোয়েব সেই বিয়ে অস্বীকার করলে ঘটনা গড়ায় আদালতে। শেষ পর্যন্ত আয়েশাকে ডিভোর্স দিয়ে সানিয়াকে বিয়ে করেন শোয়েব। এবার সানিয়ার সাথেও তিনি একই ঘটনা ঘটালেন।

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Add