সাকিবের আউটে তামিমের ভেংচি ভাইরাল (ভিডিওসহ)

১৯ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবের আউটে তামিমের ভেংচি ভাইরাল (ভিডিওসহ)

দেশের ক্রিকেট ইতিহাসের দুই সেরা ক্রিকেটার সাকিব আল হাসান আর তামিম ইকবালের মধ্যকার সম্পর্ক যে কতটা তলানিতে গিয়ে ঠেকেছে, তার যেন জ্বলন্ত্ব প্রমাণ দেখা গেল ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স ম্যাচে। সাকিব আউট করলেন তামিমকে, এরপর সাকিবের আউটে তামিম তার উদযাপন নকল করে ভেংচি কাটলেন!

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে সোমবার টস জিতে ব্যাটিংয়ে নেমে আগ্রাসী মেজাজে ধরা দিয়েছিলেন তামিম ইকবাল। ঘরের মাঠের দর্শকরাও ছিলেন তার পক্ষেই। দেশের সেরা এই ওপেনার ২০ বলে ৩ চার ২ ছক্কায় ৩৩ রান তুলে ফেলার পর সাকিবকে বোলিংয়ে আনেন রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান।

ব্যাট হাতে তামিমের অমন আগ্রাসী রূপ দেখে কৌশলের আশ্রয় নেন সাকিব। পঞ্চম ওভারের প্রথম বলটি অফস্টাম্পের বাইরে পিচ করে সামান্য ভেতরে ঢুকেছিল। টাইমিং করতে পারেননি তামিম, বল তার ব্যাটের ওপরের দিকে লেগে উঠে যায়। সহজ ক্যাচ নেন মুমিনুল হক। সাথে সাথেই তামিমের দিকে একটা আগ্রাসী লুক দিয়ে উদযাপনে মেতে ওঠেন সাকিব।

পরের ঘটনা রংপুরের ইনিংসের। তিন নম্বরে নেমে সাকিবও আগ্রাসী ব্যাটিং করছিলেন। ১৫ বলে ২৯ রান করার পর মেহেদি হাসান মিরাজকে ছক্কা মারতে গিয়ে লং অনে ধরা পড়েন বিশ্বের অন্যতম সেরা এই অল-রাউন্ডার। তখনই দেখা যায় সাকিবের উদযাপনের ভঙ্গিমা নকল করে তাকে ভেংচি কাটছেন তামিম!

দেশের ক্রিকেটাঙ্গনে নিপাট ভদ্রলোক হিসেবে পরিচিত তামিম সাধারণত মাঠে এমন আচরণ করেন না। কিন্তু বন্ধু থেকে শত্রু হয়ে ওঠা সাকিবের বলে আউট হয়েছেন বলেই কি এমন উদযাপন করলেন? ম্যাচে অবশ্য সাকিবের কাছে তামিম হেরে গেছেন ১ উইকেটের ব্যবধানে।

মন্তব্য করুন: