পুত্রসন্তানের বাবা হলেন কোহলি

২০ ফেব্রুয়ারি ২০২৪

পুত্রসন্তানের বাবা হলেন কোহলি

অনেক নাটকীয়তার পর অবশেষে বিরাট কোহলির দ্বিতীয়বার বাবা হওয়ার খবরটি সত্যি বলে প্রমাণিত হলো। কোহলি-আনুশকা দম্পতি নিজেরাই সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে জানিয়েছেন, তাদের ঘরে এসেছে পুত্র সন্তান। এর আগে দক্ষিণ আফ্রিকার এবিডি ভিলিয়ার্স তার আইপিএল সতীর্থ কোহলির বাবা হতে যাওয়ার সংবাদ দিলেও পরে বক্তব্য প্রত্যাহার করেন।

কোহলি-আনুশকার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে গত ১৫ ফেব্রুয়ারি। পাঁচদিন পর মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় কোহলি আর আনুশকা লিখেছেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়রি ভামিকার (কোহলি-আনুশকার প্রথম সন্তান) ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমাদের জীবনের এই আনন্দদায়ক মুহূর্তে আপনাদের সবার আশীর্বাদ এবং শুভকামনা চাই।

২০১৭ সালে বিয়ে করেছিলেন কোহলি-আনুশকা। ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। ইংল্যান্ডের বিপক্ষে চলতি টেস্ট সিরিজ থেকে কোহলি সরে দাঁড়ানোয়  গত কিছু দিন ধরেই জল্পনা ছিল অনুষ্কা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন। কোহলির আইপিএল সতীর্থ এবং অন্যতম প্রিয় বন্ধু এবি ডি ভিলিয়ার্স এই জল্পনা আরও উস্কে দিয়েছিলেন। পরে তিনি তার বক্তব্য প্রত্যাহার করেন।

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Add