হাথুরুর বিপিএল ‘সার্কাস’ দেখতে মিরপুরে দর্শকের ঢল

২৬ ফেব্রুয়ারি ২০২৪

হাথুরুর বিপিএল ‘সার্কাস’ দেখতে মিরপুরে দর্শকের ঢল

মিরপুর স্টেডিয়ামের টিকিট কাউন্টারে দর্শকের ঢল। ছবি : অল আউট স্পোর্টস

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের প্লে অফ শুরু হচ্ছে সোমবার থেকে। এর একদিন আগেই বিপিএলকে সার্কাস বলে আলোচনার জন্ম দিয়েছেন বাংলাদেশের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। বিপিএল দেখলে নাকি তিনি টিভিও বন্ধ করে দেন! হাথুরুর এই মন্তব্য নিয়ে যখন পক্ষে-বিপক্ষে অনেক মত শোনা যাচ্ছে, তখনই মিরপুরে বিপিএল দেখতে দর্শকের ঢল নামল।

সোমবার প্লে অফের দুটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলায়। দুপুরে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর ফরচুন বরিশাল। আর সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ারে প্রতিদ্বন্দ্বিতা করবে রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সন। ম্যাচ দুটি দেখতে সকাল থেকেই মিরপুর স্টেডিয়ামের বাইরে দর্শকের ঢল নেমেছে। লম্বা লাইন ধরে দর্শকদের টিকিট কাটতে দেখা যায়।

প্লে অফ সামনে রেখে দলগুলো অনেক তারকার সমাবেশ ঘটিয়েছে। ডেভিড মিলার, আন্দ্রে রাসেল, মোহাম্মদ নবি, ডুয়াইন প্রিটোরিয়াস, মঈন আলীদের পাশাপাশি সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, তাইজুল ইসলামদের সামনে থেকে দেখতে দর্শকরা মুখিয়ে আছেন। এই সুযোগে কালোবাজারিদেরও রমরমা চলছে। লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট কেনার ঝক্কি এড়াতে অনেকেই কালোবাজারিদের থেকেই বেশি দামে টিকিট কাটছেন।

বিপিএলের প্রতি আসর নিয়েই সমালোচনা হয়। টুর্নামেন্টের মান, বাজে উইকেট, বড় তারকাদের না থাকা, ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে বিসিবির রেভিনিউ শেয়ারিং না করাসহ অনেক অব্যবস্থাপনা প্রতি আসরেই থাকে। চার-ছক্কার ফুলঝুড়ি খুব কমই দেখা যায়। মিরপুরে তো ১৩০-১৪০ রান করেও ম্যাচ জিতে দলগুলো। তারপরও এত দর্শকের সমাগম দেখে আয়োজকেরা নিজেদের ভাগ্যবান ভাবতেই পারেন।

মন্তব্য করুন: