এবার শো রুম উদ্বোধনে তামিম, সঙ্গী সাইফউদ্দিন

২৩ মার্চ ২০২৪

এবার শো রুম উদ্বোধনে তামিম, সঙ্গী সাইফউদ্দিন

সদ্যই একটি আর্থিক কম্পানির বিজ্ঞাপন করতে গিয়ে বিতর্কিত কাণ্ড ঘটিয়েছেন তামিম ইকবাল। সেই কাণ্ডে তার সঙ্গী ছিলেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ এবং মেহেদি হাসান মিরাজ। এবার তামিম ইকবাল ফেনীতে যাচ্ছেন শো রুম উদ্বোধনে। এই যাত্রায় তার সঙ্গী হয়েছেন পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। সোশ্যাল মিডিয়ায় দুজনেই এই তথ্য নিশ্চিত করেছেন।

শো রুম উদ্বোধনের জন্য সবসময়ই আলোচিত-সমালোচিত হয়ে আসছেন সাকিব আল হাসান। তিনি দুবাইয়ে পলাতক খুনের আসামির শো রুমও উদ্বোধন করেছেন। চলতি শ্রীলঙ্কা সিরিজে না খেলে তিনি এই ফাঁকে শো রুম উদ্বোধন করে বেড়াচ্ছেন। তামিমও হাঁটছেন তার বড় শত্রু সাকিবের পথে।

শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে তামিম জানান, তিনি আগামী মঙ্গলবার বিকালে ফেনীতে একটি টেইলর শপের শো রুম উদ্বোধন করতে যাচ্ছেন। অন্যদিকে সাইফউদ্দিন তো রীতিমতো ভিডিওবার্তা দিয়েছেন।

মাসের পর মাস ধরে তামিমের ক্যারিয়ার নিয়ে সৃষ্ট ধোঁয়াশা কাটছে না। তিনি আদৌ আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন কিনা কেউ জানে না। এই সুযোগটাই হয়তো কাজে লাগাচ্ছেন দেশসেরা ওপেনার। বিসিবির সঙ্গে তার দফায় দফায় মিটিংয়ের কথা শোনা গেছে। কিন্তু এখনো কোনো সিদ্ধান্তে আসতে পারেননি তামিম। শোনা যাচ্ছে, তার জাতীয় দলে ফেরার ক্ষেত্রে এখন বড় বাধা প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে।

মন্তব্য করুন: