আইপিএলে খেলা হচ্ছে না হাসারাঙ্গার

৩১ মার্চ ২০২৪

আইপিএলে খেলা হচ্ছে না হাসারাঙ্গার

ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে খেলা হচ্ছে না শ্রীলঙ্কার তারকা অল-রাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গার। বাঁ পায়ের গোড়ালির চোটে তিনি পুরো আসর থেকেই ছিটকে গেছেন। স্থানীয় সংবাদমাধ্যমকে গত শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা।

সানডে টাইমসকে অ্যাশলে ডি সিলভা বলেছেন, এবারের আইপিএলে সে (হাসারাঙ্গা) অংশ নিচ্ছে না। চিকিৎসকের সঙ্গে দেখা করার পর তাকে জানানো হয়েছে যে, কিছুদিন পুনর্বাসনে থাকতে হবে। তার গোঁড়ালিতে ফোলা ভাব আছে। সে ইনজেকশন নিয়ে খেলে যাচ্ছিল। তবে (টিটুয়েন্টি) বিশ্বকাপের আগেই সে পুরোপুরি সেরে উঠতে চায়। তাই এবার আইপিএল খেলবে না বলে আমাদের জানিয়েছে।

২৬ বছর বয়সী হাসারাঙ্গা ইনজুরি নিয়েই বাংলাদেশ সফরে এসেছিলেন । ব্যাথানাশক ইনজেকশন নিয়ে ওয়ানডে আর টি-টুয়েন্টি সিরিজ খেলেছেন। আইপিএলের নিলামে হাসারাঙ্গাকে ভিত্তিমূল্য ১ কোটি ৫০ লাখ রুপিতে কিনেছিল সানরাইজার্স হায়দরাবাদ। অনেকে ধারণা করেছিলেন, হাসারাঙ্গাও হয়তো প্রত্যাশা অনুযায়ী দাম না পাওয়ায় নিজেকে সরিয়ে নিচ্ছেন। কিন্তু এবার আসল কারণটা জানালেন এলএসসি প্রধান নির্বাহী ডি সিলভা।

মন্তব্য করুন: