হার্দিক চোটাক্রান্ত, দাবি ধারাভাষ্যকার সাইমন ডুলের

১৩ এপ্রিল ২০২৪

হার্দিক চোটাক্রান্ত, দাবি ধারাভাষ্যকার সাইমন ডুলের

গুজরাট টাইটান্স থেকে মুম্বাইয় ইন্ডিয়ান্সে এসে অধিনায়ক হয়ে এমনিতেই বিপদে আছেন হার্দিক পান্ডিয়া। মাঠে নামলেই শুনতে হচ্ছে দুয়ো। এর মাঝে সুখবর হলো, তার দল টানা তিন হারের পর দুটি ম্যাচ জিতেছে। তবে এর মাঝেই হার্দিকের ফিটনেস নিয়ে প্রশ্ন উঠে গেল। আর এই প্রশ্ন তুলেছেন নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার সাইমন ডুল।

হার্দিককে ঘিরে সাইমনের সন্দেহের কারণ তার বোলিং না করা। দলের হয়ে প্রথম দুই ম্যাচে তিনি বোলিং উদ্বোধন করেছিলেন। পরের দুই ম্যাচে তাকে বল হাতে দেখা যায়নি, যা নিয়ে সমালোচনাও হয়েছে প্রচুর। হার্দিক বলেছিলেন, ঠিক সময়েই তিনি বোলিংয়ে ফিরবেন। কিন্তু গত বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হার্দিক মাত্র এক ওভার বল করে দিয়েছেন ১৩ রান। এতে সাইমনের সন্দেহ বেড়েছে।

‘ক্রিকবাজ’-এর সঙ্গে আলাপচারিতায় সাইমন ডুল বলেন, “আপনি (হার্দিক) প্রথম ম্যাচে বোলিং উদ্বোধন করে সবাইকে বার্তা দিলেন। এরপর হঠাৎ করেই আপনাকে দলের আর প্রয়োজন হচ্ছে না! সে আসলে চোটাক্রান্ত। আমি বলছি, হার্দিকের কিছু একটা সমস্যা আছে, যেটা সে প্রকাশ করছে না। কিন্তু আমি নিশ্চিত, তার কোনো একটা সমস্যা আছে। আমি নিশ্চিত।”

উল্লেখ্য, হার্দিককে নিয়ে এমন একটা সময় এই বিতর্কের সৃষ্টি হলো, যখন তাকে আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হবে কিনা- সেটা নিয়ে জল্পনা চলছে। ক্রিকেট বিশ্লেষকেরাও দুই ভাগে বিভক্ত হয়ে গেছেন হার্দিককে বিশ্বকাপে রাখা না রাখার ব্যাপারে। হার্দিকের ফিটনেস এবং চলতি আইপিএলে তার পারফর্ম্যান্সই এই বিতর্কের সূচনা করেছে।

মন্তব্য করুন: