আম্পায়ারের সিদ্ধান্তে তামিমের অসন্তোষে ম্যাচে ছেদ

১৫ এপ্রিল ২০২৪

আম্পায়ারের সিদ্ধান্তে তামিমের অসন্তোষে ম্যাচে ছেদ

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেল ক্রিকেটারদের। সোমবার আবাহনীর বিপক্ষে ম্যাচে আম্পায়ারের একটি সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন প্রাইম ব্যাংকের নিয়মিত অধিনায়ক তামিম ইকবালসহ অন্যরা। এতে খেলা বন্ধ থাকে পাঁচ মিনিটের মতো। পরে আম্পায়ারদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঢাকার মিরপুরে শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর ইনিংসের ২১তম ওভারে কিপিং গ্লাভস ছেড়ে অফ স্পিন করতে আসেন নিয়মিত উইকেটরক্ষক মোহাম্মদ মিঠুন। প্রথম বলেই নাঈম শেখের বিপক্ষে এলবিডব্লিউর জোরাল আবেদন হলেও আম্পায়ার সাড়া দেননি। 

এ পর্যায়ে আম্পায়ারদের দিকে এগিয়ে যান তামিম ইকবাল। প্রাইম ব্যাংককে এই ম্যাচে নেতৃত্ব দেওয়া জাকির হাসানও মুষ্টিবদ্ধ হাত শূন্যে ছুড়ে মারেন। দুই দলের কোচিং স্টাফ ডাগ-আউটে দাঁড়িয়ে যান। দুই আম্পায়ার এ সময় তামিমকে শান্ত করার চেষ্টা করছিলেন। এক পর্যায়ে তার পিঠ চাপড়ে কিছু বলতে দেখা যায় আম্পায়ারদের।

মিনিট পাঁচেক পর ফের শুরু হয় খেলা। ওই ওভারেই ছক্কা হাঁকিয়ে মোহাম্মদ মিঠুনের হতাশা আরও বাড়িয়ে দেন নাঈম শেখ। শেষ পর্যন্ত তিনি উপহার দেন ১০৪ বলে ১০৫ রানের ইনিংস, যাতে ছিল ১০টি চার এবং ২টি ছক্কার মার। লিস্ট 'এ' ক্রিকেটে নিজের একশতম ইনিংসটি সেঞ্চুরি করেই স্মরণীয় করে রাখলেন নাঈম।

মন্তব্য করুন: