ধোনি নামতেই গ্যালারিতে ৯৫ ডেসিবলের গর্জন- দাবি ডি’ককের স্ত্রীর

২০ এপ্রিল ২০২৪

ধোনি নামতেই গ্যালারিতে ৯৫ ডেসিবলের গর্জন- দাবি ডি’ককের স্ত্রীর

বয়স ৪৩ এর কাছাকাছি চলে গেছে, তবু ক্রিকেট মাঠে মহেন্দ্র সিং ধোনি যেন চিরতরুণ। চলতি আইপিএলে প্রায়ই তার ব্যাটে দেখা যাচ্ছে ছোট ছোট ঝড়ো ইনিংস। চেন্নাই সুপার কিংসের ইনিংসের শেষদিকে তিনি যখনই ব্যাট করতে নামছেন, ওই সময় দর্শকদের চিৎকার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। তারই একটি নমুনা দেখা গেল লক্ষ্ণৌয়ের বিপক্ষে ম্যাচের পর।

গত শুক্রবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ধোনি ব্যাট করতে নামার সময় অটল বিহারি বাজপেয়ী স্টেডিয়ামে শব্দের মাত্রা ছাড়িয়েছিল ৯৫ ডেসিবল। টানা ১০ মিনিট এই মাত্রায় শব্দ হলে যেকোনো মানুষ অস্থায়ীভাবে বধির হয়ে যেতে পারেন। ধোনির জনপ্রিয়তা এবং তাকে নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই উন্মাদনার প্রমাণ হিসেবে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন লক্ষ্ণৌয়ের উইকেটকিপ-ব্যাটার কুইন্টন ডিককের স্ত্রী সাশা ডিকক। 

সাশার স্মার্ট ঘড়িতে ধরা পড়েছে যে, ধোনি মাঠে নামার সময় গ্যালারির গর্জনে শব্দের মাত্রা ছিল ৯৫ ডেসিবল! এই ঘটনায় বিস্মিত প্রোটিয়া ক্রিকেটারের স্ত্রী তার স্মার্টওয়াচের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, যখন ধোনি ব্যাট করতে নামছিলেন

শুধু সাশা নন, ধোনির তুমুল জনপ্রিয়তায় বিস্মিত ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরানও। তিনি বলেছেন, শুধু এই মৌসুমে নয়, প্রত্যেক মৌসুমে একই জিনিস দেখছি। ধোনি ব্যাট করতে নামার সময় গ্যালারির দিকে তাকালে মনে হয় হলুদ সমুদ্রের মাঝে আছি। এটা একটা অসাধারণ দৃশ্য। ভারতে ধোনি জাতীয় নায়কের সম্মান পায়। ব্রায়ান লারার সঙ্গে আমার খেলার সুযোগ হয়নি। আমাদের দেশে সকলে লারার অন্ধ ভক্ত। তবে ধোনির এই জনপ্রিয়তা দেখাও একটা দুর্দান্ত অভিজ্ঞতা। দারুণ অনুভূতি হয়।

মন্তব্য করুন: