নাইজেরিয়ার সঙ্গে খেলা থাকলেও আইপিএল ছাড়তে রাজি সিকান্দার রাজা

২৪ এপ্রিল ২০২৪

নাইজেরিয়ার সঙ্গে খেলা থাকলেও আইপিএল ছাড়তে রাজি সিকান্দার রাজা

বেশ কিছুদিন ধরেই বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে আলোচনা চলছে যে- জিম্বাবুয়ে সিরিজ না আইপিএল, মুস্তাফিজুর রহমানের কোনটায় খেলা উচিত? বোর্ড অবশ্য মুস্তাফিজকে আইপিএল থেকে ফিরিয়ে জিম্বাবুয়ে সিরিজেই খেলানোর সিদ্ধান্ত নিয়েছে। এমন সময় জিম্বাবুয়ের টি-টুয়েন্টি অধিনায়ক সিকান্দার রাজা জানালেন, তিনি যে কোনো প্রতিপক্ষের বিপক্ষে জাতীয় দলের হয়ে খেলার জন্য ফ্র্যাঞ্চাইজি লিগ ছাড়তে রাজি!

জিম্বাবুয়ের তারকা অল-রাউন্ডার এই মুহূর্তে পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল খেলতে ভারতে আছেন। তার নেতৃত্বেই বাংলাদেশের বিপক্ষে বুধবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচের এ সিরিজের শুরু থেকেই তাকে পাওয়া যাবে কি না, এমন প্রশ্নের জবাবে জিম্বাবুয়েভিত্তিক ওয়েবসাইট থ্রি-মোবডটকমকে রাজা বলেছেন, আমি সেখানে (বাংলাদেশ সিরিজে) থাকব ইনশা আল্লাহ। আইপিএল ছেড়ে যাচ্ছি।

পাকিস্তানি বংশোদ্ভুত রাজা আরও বলেন,জিম্বাবুয়ে যদি আমাকে বলে যে, তিন দিন পরই সিরিজ আছে, আর প্রতিপক্ষ নাইজেরিয়া, তাতেও আমার কিছু যায়আসে না। জিম্বাবুয়ে যদি আমাকে দলে নেয়, তাহলে আমি পিএসএল ছেড়ে যাব। যদি আইপিএলের সময় সিরিজ আসে, আমি আইপিএল ছেড়ে যাব। গ্লোবালটি-টুয়েন্টি, সিপিএল, আইএলটি-টুয়েন্টি- যে লিগই হোক না কেন জাতীয় দলই সবার আগে।

মন্তব্য করুন: