বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে সিকান্দার রাজা জানিয়েছিলেন, কোনো ফ্র্যাঞ্চাইজি লিগ চলার সময় নাইজেরিয়ার মতো দলের সঙ্গে জিম্বাবুয়ের সিরিজ থাকলেও তিনি লিগ ছেড়ে জাতীয় দলে যোগ দেবেন। এবার নিজের সেই কথাই রেখেছেন জিম্বাবুয়ের টি-টুয়েন্টি অধিনায়ক। বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য দলের সঙ্গে যোগ দিতে আইপিএল ছেড়েছেন এই অল-রাউন্ডার।

এবারের মৌসুমে প্রথমবারের মতো আইপিএলে দল পান রাজা। পাঞ্জাব কিংসের হয়ে দুটি ম্যাচে মাঠে নামার সুযোগও পান তিনি। গুজরাট টাইটান্সের বিপক্ষে করেন ১৫ রান। তবে বল হাতে ২ ওভার করে ২২ রান দিয়ে কোনো উইকেট পাননি তিনি। এরপর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলেন ২৮ রানের ইনিংস।

শনিবার আইপিএল ছাড়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে এক পোস্টের মাধ্যমে রাজা লেখেন, “আমাকে নেওয়ার জন্য পাঞ্জাব কিংস, আইপিএল এবং ভারতকে ধন্যবাদ। প্রতিটি মিনিট উপভোগ করেছি। এখন জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের সময়। ইনশা আল্লাহ আবার দেখা হবে।”

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজকে সামনে রেখে গত বুধবার রাজাকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করে জিম্বাবুয়ে। সিরিজে অংশ নিতে রোববার বাংলাদেশে আসার কথা রয়েছে তাদের।

আগামী ৩ মে চট্টগ্রামে শুরু হবে সিরিজটি। সেখানে প্রথম তিন ম্যাচের পর ঢাকায় হবে বাকি দুই ম্যাচ। সিরিজ শেষ হবে ১২ মে। অন্যদিকে, আইপিএল শেষ হবে ২৬ মে। ফলে বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষে আবারও পাঞ্জাব দলের সঙ্গে যোগ দিতে পারবেন রাজা।

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Add