এবার কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা

এবার কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা

বাংলাদেশের বিপক্ষে সিরিজপূর্ব সংবাদ সম্মেলনে এসেই এক অবাক করা কাণ্ড করেছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। কক্ষে প্রবেশ করে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার আগেই তার সামনে রাখা কোকাকোলার বোতল সরিয়ে দেন! এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

চট্টগ্রামে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে মাঠে নামার আগের দিন বৃহস্পতিবার জিম্বাবুয়ের হয়ে সংবাদ সম্মেলনে আসেন রাজা। এসে চেয়ারে বসার আগেই তার দুই পাশে রাখা দুটি কোকাকোলার বোতল সরিয়ে দিয়ে কথা বলা শুরু করেন সফরকারীদের অধিনায়ক। তবে ঠিক কী কারণে রাজা এমনটি করেছেন তা এখনও জানা যায়নি।

এর আগেও সংবাদ সম্মেলন থেকে কোকা-কোলার বোতল সরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছিল। ২০২১ সালে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের (ইউরো) এক সংবাদ সম্মেলনে নিজের সামনে থাকা কোকাকোলার বোতল সরিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সে সময় পর্তুগিজ মহাতারকা সবাইকে পানির বোতল দেখিয়ে পানি পানের পরামর্শও দিয়েছিলেন! ওই ঘটনায় কোকাকোলার প্রায় ৪০০ কোটি ডলারের মতো ক্ষতি হয়েছিল।

গত মার্চে অস্ট্রেলিয়া নারী দলের বিপক্ষে সিরিজের আগে বাংলাদেশ নারী ক্রিকেট দলের কিট স্পন্সর হয় কোকাকোলা। এরপর আনুষ্ঠানিকভাবে বিসিবির কোমল পানীয় সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবেও নাম লেখায় বহুজাতিক এই কোম্পানিটি।

মন্তব্য করুন: