১১ ম্যাচে অষ্টম হারের পর সময় চাইলেন হার্দিক

১১ ম্যাচে অষ্টম হারের পর সময় চাইলেন হার্দিক

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে চলতি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থা করুণ। পাঁচবারের আইপিএল শিরোপজয়ী দলটি এবার ১১ ম্যাচের ৮টিই হেরেছে। পয়েন্ট টেবিলের ৯ নম্বর থেকে প্লে অফ খেলার কোনো সম্ভাবনাই নেই। দলের এমন ব্যর্থতার কোনো কারণ এখনো খুঁজে পাননি হার্দিক। তিনি আরও সময় চান সব প্রশ্নের জবাব দিতে।

গত শুক্রবার ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের কাছে গত এক যুগের মধ্যে প্রথমবার হেরেছে মুম্বাই। ১৭০ রানের টার্গেট তাড়ায় তারা থেমেছে মাত্র ১৪৫ রানে। এরপর দলের ব্যর্থতার কারণ নিয়ে হার্দিক বলেছেন, “অনেক প্রশ্ন আছে, যেগুলোর উত্তর পেতে আরও সময় লাগবে। আপাতত বেশি কিছু বলার নেই।”

ঘরের মাঠে কেন ১৬৯ রান তাড়া করা গেল না - এমন প্রশ্নে হার্দিকের জবাব, “অবশ্যই আমরা জুটি গড়তে পারিনি এবং নিয়মিত উইকেট হারিয়েছি। এমন ট্র্যাকেও বোলাররা দারুণ করেছে। আমি ভুল না করলে উইকেট ভালোই ছিল। দ্বিতীয় ইনিংসে শিশির পড়েছিল। আমাদের এখন সামনের দিকে তাকতে হবে। বাকি ম্যাচগুলোতে কীভাবে ভালো করা যায়, সেটা দেখতে হবে।”

আইপিএলে বাজে পারফর্ম্যান্স আর প্রশ্নবিদ্ধ নেতৃত্বের কারণে ব্যাপক সমালোচিত হলেও ভারতের টি-টুয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন হার্দিক, যা নিয়ে দেশটির ক্রিকেটাঙ্গনে চলছে সমালোচনা।

মন্তব্য করুন: