জ্বর নিয়েই ম্যাচসেরা সিরাজ

জ্বর নিয়েই ম্যাচসেরা সিরাজ

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর টান তৃতীয় জয়ে বড় অবদান মোহাম্মদ সিরাজের। পাওয়ার প্লেতে দুই উইকেট নিয়ে গুজরাট টাইটান্সের ব্যাটিং লাইনআপ ধসিয়ে দিয়েছিলেন বেঙ্গালুরুর এই পেসার। জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। তারচেয়েও বড় কথা হলো, সিরাজ জ্বর নিয়েই গত শনিবারের ম্যাচটিতে মাঠে নেমেছিলেন। দলের নিষেধও শোনেননি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের শারিরীক অবস্থার কথা জানিয়ে সিরাজ বলেন, ম্যাচের আগেরদিন রাতে আমি খুব অসুস্থ হয়ে পড়েছিলাম। জ্বর হয়েছিল। এই ম্যাচে আমার খেলার কথাই ছিল না। শনিবার সকালে উঠে প্রথমে ভেবেছিলাম বিশ্রাম নেব। কিন্তু তারপর মনে হলো নাহ, খেলব। দলকে আমার প্রয়োজন। সবাই খেলবে আর আমি হোটেল রুমে বসে থাকব, সেটা হবে না।

সিরাজ জানিয়েছেন, তাকে দলের সবাই বলেছিলেন বিশ্রাম নিতে। কারও কথাই তিনি শোনেননি, সবাই বলছিল বিশ্রাম নিতে। আমি শুনিনি। আমার লক্ষ্য ছিল মাঠে নামা। শুরুতেই উইকেট নেওয়ার চেষ্টা করেছিলাম। সেটা পেরেছি।

আইপিএলের চলতি মৌসুমে শুরুর ম্যাচগুলিতে ভালো বোলিং করতে না পারলেও ধীরে ধীরে ফর্মে ফিরছেন সিরাজ। সাদা বলের ক্রিকেট কম খেলায় ফর্মে ফিরতে সময় লেগেছে বলে তার মত, ওয়ানডে বিশ্বকাপের পর থেকে সাদা বলের ক্রিকেট খেলিনি। শুধু লাল বলের ক্রিকেট খেলেছি। তাই ঠিক লেংথে বল করতে সমস্যা হচ্ছিল। নেটে অনেক অনুশীলন করেছি। ধীরে ধীরে ফর্ম ফিরে পাচ্ছি।

মন্তব্য করুন: