জোর করে সেলফি তোলার চেষ্টায় খেপলেন সাকিব

জোর করে সেলফি তোলার চেষ্টায় খেপলেন সাকিব

সুপার লিগের শেষ ম্যাচ খেলতে গিয়ে এক অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হতে হয়েছে সাকিব আল হাসানকে। কোনো বাধা ছাড়াই মাঠে ঢুকে এক ব্যক্তি দেশসেরা অল-রাউন্ডারের অনুমতির তোয়াক্কা না করেই সেলফি তুলতে গিয়েছিলেন। বাধা দেওয়ার জন্য ছিল না কোনো নিরাপত্তাকর্মী। ক্ষিপ্ত সাকিব নিজেই তাকে মাঠ থেকে বের করে দিয়েছেন। এই ঘটনায় প্রশ্ন উঠেছে ঢাকা মহানগর ক্রিকেট কমিটির (সিসিডিএম) লিগ আয়োজনের অব্যবস্থাপনা নিয়ে।

সোমবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সকাল ৯টায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মুখোমুখি হওয়ার কথা ছিল সাকিবের ক্লাব শেখ জামালের। কিন্তু বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় খেলা প্রায় ৪০ মিনিট পিছিয়ে যায়। এ সময় বাউন্ডারি লাইনের বাইরে প্রাইম ব্যাংকের কোচ মোহাম্মদ সালাহউদ্দিনের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এমন সময় সাকিবের সঙ্গে সেলফি তোলার জন্য এক ব্যক্তি মাঠে ঢুকে পড়েন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সেলফি তুলতে চাইলে প্রথমে মানা করে দেন সাকিব। কিন্তু এরপরও সেই ব্যক্তি তার মোবাইল ফোন নিয়ে জোর করে সেলফি তোলার চেষ্টা করেন। এতেই ফুঁসে ওঠেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। মোবাইল সরিয়ে দিয়ে, ঘাড় ধরে আর চড় দেখিয়ে তিনি তাকে বিরত করেন। এরপর আবারও কোচের সঙ্গে আলাপে অংশ নেন।

দেশের শীর্ষ পর্যায়ের লিগে দর্শকদের এভাবে মাঠে প্রবেশ নিয়ে প্রশ্ন উঠেছে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। এর আগেও একই মাঠে ম্যাচ চলাকালীন তাসকিন আহমেদের সঙ্গে সেলফি তোলার জন্য এক ব্যক্তি মাঠে ঢুকে পড়ে। এবার একই ঘটনার সম্মুখীন হলেন সাকিব।

মন্তব্য করুন: