আফসোস নেই, ভবিষ্যতে আইপিএল খেলার আশা তাসকিনের

আফসোস নেই, ভবিষ্যতে আইপিএল খেলার আশা তাসকিনের

বোর্ডের অনুমতি না পাও্য়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে খেলতে পারেননি তাসকিন আহমেদ। তার প্রতি একাধিক দলের আগ্রহ ছিল। কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস এই পেসারকে দলে ভেড়াতে চেয়েছিল বলে তিনি নিজেই জানিয়েছিলেন। কিন্তু বিসিবির আপত্তিতে তা হয়নি। এটা নিয়ে কি আফসোস হয় তাসকিনের?

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচের আগের দিন বৃহস্পতিবার মিরপুরে সংবাদ সম্মেলনে তাসকিনের কাছে ছুড়ে দেওয়া হলো এমন প্রশ্ন। জবাবে এই গতি তারকা বললেন, আইপিএল খেলতে না পারায় তিনি আফসোস করছেন না। তাসকিনের ভাষায়, যে জিনিসটা চলে গেছে এটা তো আর নিয়ন্ত্রণে নেই। ইনশাআল্লাহ সামনে খেলব, সামনে অবসর সময় পাব। শুধু আইপিএল না, আরও অনেক লিগ আছে। নীতি প্রায় একই। একেকজনের বডি টাইপ একেকরকম। এজন্য বোর্ড সতর্ক থাকে।

তাসকিনকে ইনজুরিমুক্ত রাখতেই তাকে আইপিএলে খেলতে দেয়নি বিসিবি। বিষয়টি নিয়ে কোনো বিতর্ক তৈরি করতে চাইলেন না তাসকিন, ফাস্ট বোলার যাদের দেখছেন সবারই কোনো না কোনো ইনজুরি ম্যানেজ করতে হচ্ছে। হয়ত আমার বডি টাইপ বা বোলিং টাইপ ডিফারেন্ট এজন্য আমি এবার যেতে পারিনি। আমার তো টেস্ট খেলারও কথা ছিল। শেষ মুহূর্তে কাঁধের চোট ম্যানেজ করার জন্য আমি বিরতিতে গেছি... হয়তো ভবিষ্যতে খেলব ইনশাআল্লাহ, আফসোস নাই কোনো। শুধু দোয়া কইরেন।

মন্তব্য করুন: