আবারও নাইট রাইডার্সে সাকিব আল হাসান

আবারও নাইট রাইডার্সে সাকিব আল হাসান

সাকিব আল হাসানের সঙ্গে নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির সম্পর্ক বেশ পুরনো। কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিনি আট মৌসুম আইপিএল খেলেছেন। চলতি আইপিএলের মাঝপথে তিনি আবারও ফিরলেন এই নাইট রাইডার্সে। তবে কলকাতার হয়ে নয়, আগামী মৌসুমে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) তিনি লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলবেন।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবের খেলার বিষয়টি নিশ্চিত করেছে নাইট রাইডার্স। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই মৌসুমে সাকিব আল হাসান আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন। নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্কটা দীর্ঘস্থায়ী। ২০১২ ও ২০১৪ যে দুই মৌসুম কলকাতা চ্যাম্পিয়ন হয়েছিল, সেই সময়সহ ভিন্ন ভিন্ন সময়ে তিনি নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করেছেন।

২০১১ সাল থেকে ২০১৭ পর্যন্ত একটানা কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব। দলটির দুটি শিরোপা জয়ে তার বড় অবদান ছিল। এরপর ২০২১ সালেও সাকিবকে দলে নিয়েছিল নাইট রাইডার্স। তিন বছর পর ফের তিনি এই ফ্র্যাঞ্চাইজিতে ফিরলেন। আগামী ৪ জুলাই থেকে শুরু হবে মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় মৌসুম। প্রথম মৌসুমে লস অ্যাঞ্জেলস ছিল পয়েন্ট তালিকার সবার নিচে। তাই সাকিবের জন্য এটা অন্য চ্যালেঞ্জ হতে যাচ্ছে।

মন্তব্য করুন: