বার্সা হেরে যাওয়ায় কানসেলোর বান্ধবী-কন্যার মৃত্যু কামনা

২০ এপ্রিল ২০২৪

বার্সা হেরে যাওয়ায় কানসেলোর বান্ধবী-কন্যার মৃত্যু কামনা

মাঠের খেলার ফলাফল পছন্দ না হলে উগ্র দর্শকরা খেলোয়াড়দের কতটা হেনস্থা করতে পারে, তার উদাহরণ প্রায়ই দেখা যায়। তবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট থেকে বার্সেলোনার বিদায়ের পর দলটির ডিফেন্ডার জোয়াও কানসেলো যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন, তা শুনলে শিউরে উঠতে হয়!

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে উসমান দেম্বেলেকে করা কানসেলোর ফাউল থেকে পেনাল্টি পেয়েই তৃতীয় গোলটি করে পিএসজি। তাই ফুটবল বিশ্লেষক থেকে শুরু করে সমর্থকেরা বার্সার পরাজয়ের জন্য কানসেলোকেই দায়ী করছেন। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে কানসেলোর বান্ধবী, সন্তানসহ পরিবারের সদস্যদের মৃত্যু কামনা করা হয়েছে! এমনকি অনাগত সন্তানের মৃত্যু কামনাও করেছে সমর্থকেরা।

ইএসপিএনকে ২৯ বছর বয়সী কানসেলো বলেছেন, লোকে সব ধরনের কথাই বলে। ইনস্টাগ্রামে কিছু মন্তব্যে আমার মেয়ের মৃত্যু কামনা করা হয়েছে, যার এখনও জন্মই হয়নি। তারা (সমর্থকরা) অনেক কিছুই সামনাসামনি বলে না, কারণ সমস্যায় পড়তে হবে। তবে মন্তব্যের (সামাজিক মাধ্যমে) ক্ষেত্রে তারা যা ইচ্ছে লিখে দেয়। আমার সঙ্গিনীর প্রতি, আমার মেয়ে, অনাগত সন্তান, সবার প্রতি আক্রোশ দেখায় তারা।

পৃথিবীটা খুবই নিষ্ঠুর এবং এটা মেনে নিয়েই চলা শিখতে হয় আমাদের। আমি জানি, কীভাবে চলতে হয়। তবে সত্যি বলতে, জানি না আর কী বলার আছে। একটা বাচ্চার মৃত্যু কামনা করা মানে ভয়ানক ব্যাপার। টিভিতে তারা যে ফুটবলারকে দেখছে, তার আড়ালে যে একজন মানুষও আছে, লোকে তা ভাবে না। আমরাও তো মানুষ আমরা সবাই তো একই!

মন্তব্য করুন: