একই বিমানে দুই টেনিস মহাতারকা

২৪ ফেব্রুয়ারি ২০২৪

একই বিমানে দুই টেনিস মহাতারকা

টেনিস ইতিহাসের সর্বকালের সেরা খেলোয়াড়দের তালিকা করলে নোভাক জোকোভিচ ও রাফায়েল নাদালের নাম ওপরের দিকেই থাকবে। কোর্টের লড়াইয়ে তারা একে অপরের বড় প্রতিপক্ষ হলেও কোর্টের বাইরের সম্পর্কটা যেন ঠিক তার উল্টো। তাদের বন্ধুত্বের এই নিদর্শন আবারও পাওয়া গেছে যুক্তরাষ্ট্রগামী এক বিমানে।

আগামী ৩ মার্চ যুক্তরাষ্ট্রে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান ওয়েলস ওপেন খেলতে একই বিমানে উড়াল দেন জোকোভিচ ও নাদাল। তবে একই বিমানে থাকলেও প্রথমে হয়তো এই বিষয়ে কিছুই জানতেন না দুই টেনিস তারকার কেউই। কিন্তু যখন তাদের দেখা হয় তখন একে-অপরের কুশল বিনিময় করতে ভুল করেননি। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে এই দুই টেনিস তারকা নিজেদের একটি ছবি শেয়ার করেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Novak Djokovic (@djokernole)

ইন্ডিয়ান ওয়েলস ওপেন দিয়েই চোট কাটিয়ে আবারও কোর্টে ফিরছেন নাদাল। এর আগে এই স্প্যানিশ তারকা চোট কাটিয়ে বছরের শুরুতে কোর্টে ফিরেছিলেন। কিন্তু অস্ট্রেলিয়ান ওপেনের আগে ২২টি গ্র্যান্ড স্ল্যামজয়ী নাদাল আবারও চোটে পড়ে কোর্ট থেকে ছিটকে যান। অন্যদিকে, একই আসরের সেমি-ফাইনাল থেকে বিদায় নেন ২৪টি গ্র্যান্ড স্ল্যামজয়ী জোকোভিচ। ইন্ডিয়ান ওয়েলস ওপেন শেষে মায়ামি ওপেনেও তাদের খেলার কথা রয়েছে।

মন্তব্য করুন: