বিশ্বকাপ নিয়ে আগারকার-দ্রাবিড়ের সঙ্গে বৈঠকের বিষয়টি ভুয়া: রোহিত

১৯ এপ্রিল ২০২৪

বিশ্বকাপ নিয়ে আগারকার-দ্রাবিড়ের সঙ্গে বৈঠকের বিষয়টি ভুয়া: রোহিত

সম্প্রতি ভারতের ক্রিকেটাঙ্গনে গুঞ্জন উঠেছিল, আইপিএলের মাঝেই আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের দল নিয়ে পরিকল্পনা করতে কোচ রাহুল দ্রাবিড় ও প্রধান নির্বাচক অজিত আগারকারের সঙ্গে আলোচনায় বসেছিলেন রোহিত শর্মা। তবে বিষয়টিকে পুরোপুরি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ও অস্ট্রেলিয়ার সাবেক বিধ্বংসী উইকেটরক্ষক-ব্যাটার অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান রোহিত। এখন পর্যন্ত নির্বাচক কিংবা কোচ কারোর সঙ্গেই কোনো সাক্ষাৎকার হয়নি দাবি করে এই ওপেনার বলেন, “আমার সঙ্গে কারো দেখা হয়নি। শুনেছি অজিত আগারকার দুবাইয়ের কোথায় গল্‌ফ খেলছে। রাহুল দ্রাবিড় বেঙ্গালুরুতে বসে নিজের ছেলেদের খেলা দেখছে। সত্যি বলছি আমরা কেউ দেখা করেনি।”

এসব ভুয়া খবরের বিষয়ে সবাইকে সাবধানও করে দেন ভারতীয় অধিনায়ক। একই সঙ্গে নির্ভরযোগ্য সূত্র না থাকলে কাউকে এসব খবরে বিশ্বাস করতেও মানা করেন তিনি।

এখনকার আধুনিক সময়ে যদি আমার বা রাহুল বা অজিতের মুখ থেকে না শোনেন, অথবা বোর্ডের কেউ যদি ক্যামেরার সামনে না বলেন, তা হলে কোনো কথাই বিশ্বাস করা উচিত নয়। সেগুলো সবই ভুয়া।”

সম্প্রতি বিভিন্ন সূত্র দাবি করে, রোহিতের সঙ্গে আগারকার ও দ্রাবিড়ের সেই বৈঠকে বিশ্বকাপ দলে কোহলি তার ভূমিকা নিয়ে জানতে চান। সে বিষয়ে আগেই জানিয়ে দেওয়া হলে ডানহাতি এই ব্যাটার সে রকম প্রস্তুতি নেওয়ার আশ্বাসও দেন। পাশাপাশি হার্দিক পান্ডিয়ার ভবিষ্যৎ নিয়েও  নাকি সেখানে কথা হয়। বিশ্বকাপের দলে জায়গা পেতে হলে এই অল-রাউন্ডারকে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও দলকে সহায়তা করতে পারতে হবে।

মন্তব্য করুন: