২০০ টাকায় দেখুন বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

৩০ এপ্রিল ২০২৪

২০০ টাকায় দেখুন বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

পাঁচ ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে জিম্বাবুয়ে দল। আগামী ৩ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজটি শুরু হবে। এ উপলক্ষে মঙ্গলবার চট্টগ্রামের ম্যাচগুলোর জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বনিম্ম ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ। ওয়েস্টার্ন স্ট্যান্ডে বসে এই টিকিটে ম্যাচ দেখা যাবে। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউস ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। সর্বোচ্চ ১৫০০ টাকা মূল্যের টিকিটে খেলা দেখা যাবে গ্র্যান্ড স্ট্যান্ড এবং রুফটপ হসপিটালিটিতে বসে।

টিকিট কেনা যাবে এম এ আজিজ স্টেডিয়ামের সাগরিকা টিকিট কাউন্টার থেকে। ম্যাচের আগের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ম্যাচের দিন টিকিট থাকা সাপেক্ষে বিক্রি করা হবে। এছাড়া ১ মে অনলাইনে টিকিট ছাড়া হবে। অনলাইনে টিকিট কেটে এম এ আজিজ স্টেডিয়ামের নির্দিষ্ট বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ মে, ৫ মে এবং ৭ মে। শেষ দুই ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ১০ এবং ১২ মে।

মন্তব্য করুন: