সাংবাদিকের প্রশ্নে সংবাদ সম্মেলন ছেড়ে চলে গেলেন টেন হাগ

১৪ এপ্রিল ২০২৪

সাংবাদিকের প্রশ্নে সংবাদ সম্মেলন ছেড়ে চলে গেলেন টেন হাগ

ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে দুইবার পিছিয়ে পড়ে শেষ পর্যন্ত ড্র করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শনিবার রাতের এই ম্যাচের পর প্রিমিয়ার লিগে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে অবস্থানে থেকে লিগ শেষ করার শঙ্কায় এরিক টেন হাগের শিষ্যরা। কিন্তু সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন শুনে সোজা উঠে গেলেন ম্যান ইউ কোচ। তিনি এটাকে যেন গুরুত্বই দিতে চান না।

প্রিমিয়ার লিগে কখনোই অষ্টম বা এর নিচে থেকে লিগ শেষ করেনি ইউনাইটেড। কিন্তু চলতি লিগে ৩২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে এখন প্রিমিয়ার লিগের সফলতম ক্লাবটি আছে সপ্তম স্থানে।

শনিবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে শিষ্যদের পারফর্ম্যান্স নিয়ে টেন হাগ বলেন, আমরা যা পারি, তা দিয়েছি। এখন আমাকে বাস্তবিক হতে হবে। পুরো স্কোয়াড থাকলে হয়তো বিশ্বাস উঁচু থাকত। যারা আছে, তাদেরকে নিয়েই আমরা লড়াই করব।

? Erik ten Hag walks out of press conference when asked about Man United's worst Premier League finish in history.@BeanymanSports ?pic.twitter.com/o7dvJ5pufk

টেন হাগের কাছে প্রশ্ন যায়, শীর্ষ চারে থাকার আশা তিনি ছেড়ে দিয়েছেন কিনা? জবাবে টেন হাগ বলেন, না, না, আমি তা বলিনি। শেষদিকে এক সাংবাদিক প্রশ্ন করেন, ম্যান ইউ নিজেদের সবচেয়ে বাজে অবস্থায় থেকে এবারের লিগ শেষ করবে কিনা?

প্রশ্ন শুনেই চেয়ার ছেড়ে উঠে পড়েন টেন হাগ। যেতে যেতে বলেন, আমার কিছু বলার নেই। আমি এই প্রশ্ন নিচ্ছি না। এখন এটি গুরুত্বপূর্ণ নয়। এটা বলতে বলতেই তিনি সংবাদ সম্মেলন কক্ষ ত্যাগ করেন।

মন্তব্য করুন: