বিপিএল চলছে, হাথুরুসিংহে কোথায়?

৩ ফেব্রুয়ারি ২০২৪

বিপিএল চলছে, হাথুরুসিংহে কোথায়?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের ১৯টি ম্যাচ হয়ে গেছে। ব্যাট-বলের লড়াই ততটা জমে না উঠলেও টুর্নামেন্ট এগিয়ে যাচ্ছে আপন গতিতে। এই সময়ে দেশের ক্রিকেটাঙ্গনে প্রশ্ন উঠতে শুরু করেছে যে, জাতীয় দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে কোথায়? তিনি কেন বিপিএলের মাঠে নেই? কবেই বা তিনি বাংলাদেশে ফিরে বিপিএলে নজর দেবেন?

বিপিএলের মতো আসরগুলোতে জাতীয় দলের কোচদের আসলে কাজ থাকে না। তবে স্থানীয় ক্রিকেটারদের পারফরম্যান্স দেখার সুযোগ থাকে। বাংলাদেশের কোচ হিসেবে প্রথম মেয়াদেও হাথুরুসিংহে ঘরোয়া লিগ খুব একটা দেখতেন না। শোনা যায়, বাংলাদেশের ঘরোয়া লিগের মান নিয়ে হাথুরু সন্তুষ্ট নন। তাই এসব লিগ নিয়ে তেমন একটা মাথা ঘামান না রাশভারী এই কোচ। তাই নিউ জিল্যান্ড সফর শেষ করেই তিনি ছুটিতে চলে গেছেন।

বিসিবি সূত্রে জানা গেছে, গত জানুয়ারির মাঝামাঝি সময়ে হাথুরুর বাংলাদেশে ফেরার কথা ছিল। কিন্তু তিনি আসেননি। কবে তিনি ফিরবেন, সেটা এখনও পরিষ্কার নয়। বিপিএল শেষেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা দল। তিন ফরম্যাটেই পূর্ণাঙ্গ সিরিজ খেলবে দুই দল। ৪ মার্চ থেকে সিলেটে শুরু হবে ওয়ানডে সিরিজ। নিঃসন্দেহে তার আগেই বাংলাদেশে ফিরে আসবেন শ্রীলঙ্কান এই কোচ।

মন্তব্য করুন: