শ্রীলঙ্কা সিরিজে না খেলে শো রুম উদ্বোধনে সাকিব

১৩ মার্চ ২০২৪

শ্রীলঙ্কা সিরিজে না খেলে শো রুম উদ্বোধনে সাকিব

সাকিব আল হাসানের সঙ্গে শো রুম উদ্বোধন টার্মটা যেন স্থায়ীভাবে সেঁটে গেছে। কোনো কারণে সাকিবকে জাতীয় দলে দেখা না গেলেই খোঁজ শুরু হয়ে যায়, তিনি কোথাও শো রুম উদ্বোধনে গেছেন কি-না। দেশের মাটিতে চলমান শ্রীলঙ্কা সিরিজে খেলছেন না সাকিব। ইনজুরির পাশাপাশি তিনি নাকি ছুটিও চেয়েছিলেন বিসিবি থেকে। সেই সাকিবই আবার শিরোনামে এলেন শো রুম উদ্বোধনের খবরে।

বুধবার রাত ৯টার দিকে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ফটোকার্ড পোস্ট করে জানান, আগামীকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) তিনি বেইলী রোডে একটি কসমেটিকসের শো রুম উদ্বোধন করবেন। সেই পোস্টের কমেন্টবক্সে ভক্ত-সমর্থকদের মিশ্র মতামত পাওয়া গেছে। অনেকেই সাকিবকে অভিনন্দন জানিয়েছেন। আবার অনেকে করেছেন তীর্যক সব মন্তব্য। সাকিবকে দ্রুত জাতীয় দলের জার্সিতে মাঠে দেখতে চেয়েছেন তারা।

গত ১৪ ফেব্রুয়ারি বিপিএল চলাকালীন সময়ে শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না খেলার বিষয়ে নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছিলেন, সাকিবের ব্যাপারটা হচ্ছে, ডেফিনেটলি ওর ইনজুরি। ছুটি চাওয়ার ব্যাপারটা হচ্ছে... (এ জায়গায় থেমে গিয়ে প্রসঙ্গ পরিবর্তন করে ফেলেন তিনি)। মেইনলি হচ্ছে তার ইনজুরি। সময় নিচ্ছে, খুব সম্ভবত বেটার ট্রিটমেন্ট করাবে।

রাজ্জাকের বক্তব্যেই পরিস্কার হয়ে যায়, সাকিব আসলে বিসিবি থেকে ছুটি চেয়েছিলেন। তবে পরবর্তী প্রশ্নে ছুটি চাওয়ার বিষয়টি এড়িয়ে গিয়ে রাজ্জাক বলেছিলেন, নেগোসিয়েশনটা হলো- পরিবেশটাই আসলে এভাবে তৈরি হয়ে গিয়েছিলো। কারণ, তার এ ধরনের সমস্যা (চোখে কম দেখা) চলছে। মেডিক্যাল টিমেরও যে কথা, সাকিবের যে চাওয়া- আমরাও আসলে সেটার সাথে গিয়েছি। এই তো, আর কিছু হয়নি।

তবে রাজ্জাক আর সাকিবের বক্তব্যে বেশ গড়মিল পাওয়া যায়। বিপিএল চলাকালীন সময়েই সাকিব নিজে বলেছিলেন, তার চোখে কোনো সমস্যা নেই, আসলে আমার কোনো ধারণা নেই, এটা কখন ঠিক হবে। আর এই যে বারবার চোখ, চোখ, চোখ বলছেন, আসলে আমার চোখের কোনো সমস্যা নেই। বিপিএলের মধ্যভাগ থেকে সাকিবের দুর্দান্ত পারফর্ম্যান্স কিন্তু তার এই বক্তব্যের সঙ্গে মিলে যায়।

মন্তব্য করুন: