ওয়াটসনের পর পাকিস্তানকে ফিরিয়ে দিলেন স্যামিও

১৮ মার্চ ২০২৪

ওয়াটসনের পর পাকিস্তানকে ফিরিয়ে দিলেন স্যামিও

প্রধান কোচ হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পছন্দের তালিকায় ছিলেন শেন ওয়াটসনের পর ছিলেন ড্যারেন স্যামি। তবে অস্ট্রেলিয়ার সাবেক অল-রাউন্ডার ওয়াটসনের পর এবার পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়কও।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানায়, পাকিস্তানের দায়িত্ব নিতে প্রায় রাজি হয়েছিলেন ওয়াটসন। কিন্তু অস্ট্রেলিয়ার সাবেক এই তারকা অল-রাউন্ডারের সঙ্গে চুক্তির অর্থনৈতিক বিষয়টি গণমাধ্যমের সামনে চলে আসায় অসন্তুষ্ট হন তিনি। ফলে আইপিএলে ধারাভাষ্য এবং মেজর লিগ ক্রিকেটে প্রতিজ্ঞাবদ্ধ থাকার কথা বলে শেষ পর্যন্ত নিজেকে সরিয়ে নেন ওয়াটসন।

ওয়াটসন রাজি না হওয়ায় স্বাভাবিকভাবেই স্যামির দ্বারস্থ হয় পিসিবি। তবে ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের দলের প্রধান কোচের দায়িত্বে থাকায় আপাতত পাকিস্তানের দায়িত্ব নেবেন না সাবেক এই অল-রাউন্ডার।

টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে আগামী মাসে ঘরের মাঠে নিউ জিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের আগে অন্তর্বতীকালীন কোচের হাতে দায়িত্ব দিতে পারে পাকিস্তান। শেষ পর্যন্ত পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভির চাহিদা মতো কোনো বিদেশি কোচ না পেলে ইউনিস খান, মোহম্মদ ইউসুফ, ইনজামাম উল হক মইন খানের মতো দেশটির সাবেক কোনো ক্রিকেটারকে পূর্ণ মেয়াদে কোচ করা হতে পারে।

মন্তব্য করুন: