ঐক্যের বার্তা দিয়ে পাকিস্তানের বিশ্বকাপের জার্সি উন্মোচন

ঐক্যের বার্তা দিয়ে পাকিস্তানের বিশ্বকাপের জার্সি উন্মোচন

আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য এখনও দল ঘোষণা করেনি পাকিস্তান। কিন্তু আসরে যে জার্সি পরে ক্রিকেটাররা খেলবে তা উন্মোচন করেছে ২০০৯ সালের চ্যাম্পিয়নরা। নতুন জার্সিতে দেওয়া হয়েছে ঐক্যের বার্তা।

পাকিস্তানের নতুন জার্সিটির নাম রাখা হয়েছে ম্যাট্রিক্স। এর মাধ্যমে দেশটির সংস্কৃতি, সামাজিক এবং রাজনৈতিক একতার বার্তা দেওয়া হয়েছে।

সোমবার এক সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওর মাধ্যমে জার্সিটি উন্মোচন করা হয়। ভিডিওতে অধিনায়ক বাবর আজমসহ ছিলেন মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, শাদাব খান, নাসিম শাহ সাঈম আইযুব। পোস্টের ক্যাপশনে লেখা ছিল, “দেশের জার্সি গায়ে আওয়াজ তোলো।

আগামী জুন ওয়েস্ট ইন্ডিজ যুক্তরাষ্ট্রে শুরু হবে টি-টুয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তার আগে আয়ারল্যান্ড ইংল্যান্ডের বিপক্ষে দুটি টি-টুয়েন্টি সিরিজ খেলবে বাবরের দল। সেখান থেকেই বিশ্বকাপের ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করবে তারা।

২০০৯ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপ জয়ী পাকিস্তান গতবারের আসরে রানার্স-আপ হয়। সবশেষ ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর থেকে আইসিসির আর কোনো শিরোপা জেতেনি তারা। এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপ জিততে পারলে দলের প্রত্যেক খেলোয়াড়কে এক লাখ করে মার্কিন ডলার পুরস্কারের ঘোষণা দিয়ে রেখেছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি।

মন্তব্য করুন: