ডেলে আলির সাবেক প্রেমিকার সঙ্গে কী হয়েছিল সেই রাতে?

২০ এপ্রিল ২০২৪

ডেলে আলির সাবেক প্রেমিকার সঙ্গে কী হয়েছিল সেই রাতে?

ইংলিশ মিডফিল্ডার ডেলে আলি ও তার সাবেক প্রেমিকা রুবি মের জীবনে চার বছর আগে এক কালরাত নেমে এসেছিল। ২০২০ সালের মে মাস। বিশ্বজুড়ে করোনা সংক্রমণের কারণে তারা লন্ডনের বাড়িতেই ছিলেন। এক রাতে তাদের বাড়িতে হানা দেয় ডাকাতদল। আলিকে মারধর করার পাশাপাশি তার প্রেমিকার মূল্যবান অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

চার বছর পর সেই দুঃসহ রাতের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন মে। ব্রিটিশ সংবাদমাধ্যম 'দ্য সান'কে দেওয়া সাক্ষাৎকারে এই মডেল বলেছেন, “ওই রাতে আমি বিছানায় শুয়ে নেটফ্লিক্সে থ্রিলার ডেড টু মি দেখছিলাম। ডেলে নিচতলায় বন্ধুদের সঙ্গে পুল খেলছিল। ঠিক সে সময় ডাকাতেরা নিরাপত্তা ফাঁকি পেছনের দরজা দিয়ে ঢোকে। তারা নিচতলায় ডেলেকে পেয়েই মারতে শুরু করে এবং জোর করে ওপরতলায় ওয়ারড্রোব এলাকায় নিয়ে আসে। আমি আমার বিছানা থেকে ওই জায়গাটা দেখতে পারছিলাম না।”

“ডেলের এক বন্ধু প্রথমে আমার ঘরে আসে। ওকে খুব আতঙ্কিত দেখাচ্ছিল। আমি বুঝতে পারলাম, কিছু একটা গড়বড় হয়েছে। কারণ, ডেলের বন্ধুরা সাধারণত আমাদের শোবার ঘরে আসে না। সেই বন্ধুর পেছনে আমি একজনের ছায়া দেখতে পাই। আমি দ্বিধা নিয়েই জিজ্ঞাসা করি, ‘ডেলে এসেছ?’ কিন্তু সে সাড়া দেয়নি। আমি বুঝতে পারলাম, এই মানুষের উচ্চতা ও দৈহিক গঠন ডেলের মতো নয়।”

“আমি এটা ভাবতে ভাবতেই ওই ব্যক্তি আমার কাছে চলে আসে এবং খুব ভয় দেখাতে থাকে। সে আমার ব্রেসলেট ও আংটি খুলে নিতে নিতে জিজ্ঞেস করে, বাকি অলংকারগুলো কোথায়? ওই মুহূর্তটা খুব ভয়ংকর ছিল। আমি শুধু আশা করছিলাম, সব ঝামেলা দ্রুত শেষ হয়ে যাক এবং আমরা যেন নিরাপদ থাকি।”

ওই রাতে আলির বাড়ি থেকে ডাকাতেরা সব মিলিয়ে ৩ লাখ ৫০ হাজার পাউন্ড মূল্যের জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। ২০২১ সালের ফেব্রুয়ারিতে আলি আর মের বিচ্ছেদ হয়। ২০২২ সালের জানুয়ারিতে টটেনহাম ছেড়ে এভারটনে যোগ দেন। কিন্তু দলটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ১৩ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন।

মন্তব্য করুন: