সাকিব নির্বাচনে নামার পর মানুষ পাগল হয়ে গেছে : পাপন

৩০ ডিসেম্বর ২০২৩

সাকিব নির্বাচনে নামার পর মানুষ পাগল হয়ে গেছে : পাপন

ক্রিকেট মাঠের পর এবার রাজনীতির মাঠে ঝড় তুলেছেন সাকিব আল হাসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ক্যারিয়ারজুড়ে দূর আকাশের তারা হয়ে থাকা সাকিব এখন জনগনের সঙ্গে নিয়মিতই মিশছেন। সাকিবের এই পরিবর্তন দেখে উচ্ছসিত নৌকা প্রতীকের আরেক প্রার্থী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এদিকে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করবেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিব আর মাশরাফির নির্বাচন নিয়ে পাপন বলেন, আমি দেখেছি সাকিব ওখানে (নির্বাচনে) নামার পর থেকে মানুষ পাগল হয়ে গেছে... আমার সঙ্গে ওর কথা হয়েছে, মাশরাফির সঙ্গেও কথা হয়েছে। আমার ধারণা মানুষজন ওকে প্রায় সবাই ভোট দিবে। এরকম অবস্থা!

রাজনীতির মাঠে সাকিব আল হাসানের কোনো অভিজ্ঞতা না থাকলেও পাপন মনে করেন, বিশ্বসেরা অল-রাউন্ডারের কিছু ইতিবাচক দিক আছে। পাপনের ভাষায়, সাকিবের তো আলাদা একটা প্লাস পয়েন্ট আছে, আপনাকে মনে রাখতে হবে। একটা হচ্ছে দলের ভোট, আরেকটা হচ্ছে নিরপেক্ষ ভোট। নিরপেক্ষ ভোটগুলো আমার ধারণা সাকিবের জন্য একটা বড় প্লাস পয়েন্ট... আমার ধারণা যারা সরাসরি রাজনীতিতে জড়িত না, তারাও সাকিবকে ভোট দিবে।

সংসদ সদস্য হওয়ার পর বাংলাদেশ ক্রিকেটর তিন সংস্করণের নিয়মিত অধিনায়ক সাকিব খেলা চালিয়ে যাবেন কিনা, তা নিয়ে শঙ্কায় আছেন সমর্থকরা। তবে সাকিব অন্তত ২০২৫ সাল পর্যন্ত খেলতে পারেন বলে জানালেন বিসিবি সভাপতি, ওর সঙ্গে তো আমার কথা হয়েছে যে ও খেলবে। মানে ২০২৫ সাল পর্যন্ত খেলার কথা... এটাই জানি। আমার ধারণা ও খেলবে।

মন্তব্য করুন: