ওয়ার্নারের বিদায়ী টেস্টে ‘বিশ্রামে’ আফ্রিদি

২ জানুয়ারি ২০২৪

ওয়ার্নারের বিদায়ী টেস্টে ‘বিশ্রামে’ আফ্রিদি

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্টে পাকিস্তানের একাদশে নেই পেস তারকা শাহিন শাহ আফ্রিদি। এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, আফ্রিদিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার জায়গায় একাদশে এসেছেন স্পিনার সাজিদ খান। ইতোমধ্যে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করা অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার এই ম্যাচ দিয়েই টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন।

পাকিস্তানের একাদশে আরও একটি পরিবর্তন আছে। টানা ব্যর্থতায় ওপেনার ইমাম-উল-হক দল থেকে বাদ পড়েছেন। তার জায়গায় অভিষেক হতে যাচ্ছে আরেক ওপেনার সায়েম আইয়ুবের। ২১ বছর বয়সী সায়েম ১৪টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। ২৬ ইনিংসে ৪৬.৪৭ গড়ে করেছেন ১০৬৯ রান। আক্রমণাত্বক ব্যাটার হিসেবে পরিচিত সায়েমের প্রথম শ্রেণির স্ট্রাইকরেট ৭০।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড ও নাথান লায়ন।

পাকিস্তান একাদশ : আবদুল্লাহ শফিক, সায়েম আইয়ুব, শান মাসুদ, বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, মীর হামজা, আমের জামাল, হাসান আলী ও সাজিদ খান।

মন্তব্য করুন: