ভোটের পরই সাকিবের ভোল বদল

৯ জানুয়ারি ২০২৪

ভোটের পরই সাকিবের ভোল বদল

এমপি সাকিব ডাকব নাকি ক্যাপ্টেন সাকিব?
যা ইচ্ছা ডাকেন সমস্যা নাই (বিরক্ত হয়ে)।
এমপি হওয়ার পর কেমন লাগছে?
জানি না তো…

নির্বাচনের পর ক্রিকেট মাঠে ফিরে প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এভাবেই প্রশ্নোত্তর পর্ব শুরু করেন সাকিব আল হাসান। সাংবাদিকদের সঙ্গে এমনিতেই তার খোঁচাখুচি লেগেই থাকে। এবার ভোটের মাঠ থেকে ক্রিকেট মাঠে ফেরা সাকিব যেন তার পুরনো রূপে ফিরে গেলেন। চার মিনিটের সংবাদ সম্মেলনে তিনি এমনই কাটখোট্টা জবাব দিয়েছেন সব প্রশ্নের।

মাগুরা-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাকিব ভোটের রাতেই ঢাকায় ফিরেন। পরদিন থেকে শুরু করেন অনুশীলন। মঙ্গলবার রংপুর রাইডার্সের সঙ্গে অনুশীলনের ফাঁকে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। একজন জানতে চান- এত ধকল সামলে নির্বাচন শেষ করে পরদিনই মাঠে ফেরা কীভাবে সম্ভব? জবাবে উদ্ধত সাকিব পাল্টা প্রশ্ন ছুড়ে দেন, “ক্যামনে সম্ভব মানে কী?”

এরপর তিনি নিজেই বলেন, “বিপিএল আসছে, প্রস্তুতি নিতে হবে। প্রায় আড়াই মাসের মতো মাঠের বাইরে। কোনো ফিটনেসের কাজ, স্কিলের কাজ করতে পারিনি। নিজেকে প্রস্তুত করতে তো সময় লাগবে। তাই সময় নষ্ট করতে চাইনি। শেষ প্রশ্ন?”
তখন সাকিবকে বলা হয়, প্রশ্ন আরও বাকি আছে। এই আড়াই মাস ক্রিকেটকে মিস করেছেন কিনা এমন প্রশ্নে তার জবাব- “ইনজুরিতে ছিলাম তাই মিস করার কোনো চান্স ছিল না। আমি ফিট থাকলেও তো খেলতে পারতাম না। অনুশীলন শুরু করেছি। আরও সময় লাগবে।”

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Add