জামিন না পেয়ে জ্ঞান হারালেন ধারাভাষ্যকার স্ল্যাটার

১৬ এপ্রিল ২০২৪

জামিন না পেয়ে জ্ঞান হারালেন ধারাভাষ্যকার স্ল্যাটার

সহিংসতার অভিযোগে পুলিশ রিমান্ডে যেতে হয়েছে সাবেক অস্ট্রেলিয়ান ওপেনার তথা ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটারকে। এবার আদালতে তার জামিনের আবেদন নাকচ হয়ে গেল। মঙ্গলবার জামিন নাকচ হওয়ার পরই আদালতে জ্ঞান হারান স্ল্যাটার। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে খবরটি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া

কয়েদিদের সবুজ পোশাক পরিয়ে স্ল্যাটারকে এদিন আদালতে হাজির করা হয়। স্ল্যাটারের আইনজীবী মাইকেল রবিনসন দাবি করেন, তার মক্কেল ছাড়া পেলে সিডনির মানসিক পুনর্বাসন কেন্দ্রে যাবেন। এছাড়া তিনি কোনো দোষ করেননি বলেও দাবি করেন আইনজীবী। তবে প্রসিকিউশন এসব বক্তব্যের তীব্র বিরোধীতা করলে আদালত তাকে জামিন না দেওয়ার সিদ্ধান্ত নেন।

আদালত জামিন না মঞ্জুর করার পর প্রথমে দুহাতে মুখ ঢাকেন স্ল্যাটার। এরপর তাকে যখন সেলে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনই অজ্ঞান হয়ে পড়েন। স্ল্যাটারের বিরুদ্ধে মোট ১৯টি অভিযোগ গঠন করেছে অস্ট্রেলীয় পুলিশ। অভিযোগগুলোর মধ্যে রয়েছে ঘরোয়া সহিংসতা, অনৈতিকভাবে গোপনে নজরদারি ও হয়রানি, রাতে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ ও শারীরিকভাবে আক্রমণ।

৫৪ বছর বয়সী স্ল্যাটার অস্ট্রেলিয়ার হয়ে ৭৪ টেস্টে ৪২.৮৩ গড়ে ৫৩১২ রান করেছেন। এই ফরম্যাটে তার ১৪টি সেঞ্চুরি আর ২১টি ফিফটি আছে। এছাড়া ৪২ ওয়ানডেতে ৯ ফিফটিতে করেছেন ৯৮৭ রান। ক্যারিয়ার শেষে স্ল্যাটার ধারাভাষ্যে নাম লিখিয়েছিলেন।

মন্তব্য করুন: