রিজওয়ানের নিউ জিল্যান্ড সিরিজ শেষ

২৪ এপ্রিল ২০২৪

রিজওয়ানের নিউ জিল্যান্ড সিরিজ শেষ

নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ শেষ হয়ে গেল মোহাম্মদ রিজওয়ানের। বুধবার এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, ৩১ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যানকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে পাকিস্তানের গণমাধ্যম দাবি করেছে চোটের কারণে রিজওয়ান ছিটকে গেছেন।

গত রোববার সিরিজের তৃতীয় টি-টুয়েন্টি ম্যাচে ব্যাটিং করা অবস্থায় (২২ বলে ২৩ রান) মাঠ ছেড়ে উঠে যান তিনি। পরে আর ব্যাটিংয়ে নামেননি। পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ আজহার মেহমুদ জানিয়েছিলেন, রিজওয়ানের গুরুতর কিছু হয়নি। তাকে সতর্কতার অংশ হিসেবে তুলে নেওয়া হয়েছে।

পরে বুধবার পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, রিজওয়ানের স্ক্যান রিপোর্ট দেখার পর তাকে নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ দুই টি-টুয়েন্টিতে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। তিনি এখন পিসিবি মেডিকেল প্যানেলের তত্ত্বাবধানে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে পুনর্বাসনে থাকবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

তবে ‘ক্রিকেট পাকিস্তান’ দাবি করেছে যে, রিজওয়ানের স্ক্যান রিপোর্ট নিয়ে যুক্তরাজ্যের চিকিৎসকদের সঙ্গে কথা বলেছে পিসিবির মেডিকেল প্যানেল। চোটের ধরন গুরুতর হওয়ায় রিজওয়ানকে দুই থেকে চার সপ্তাহের জন্য বিশ্রাম দিতে বলা হয়েছে। এতে আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজেও নাও থাকতে পারেন তিনি।

মন্তব্য করুন: