ক্রিকেটের দোহাই দিয়ে কোহলির দলকে বেচে দিতে বললেন টেনিস তারকা

১৬ এপ্রিল ২০২৪

ক্রিকেটের দোহাই দিয়ে কোহলির দলকে বেচে দিতে বললেন টেনিস তারকা

দলে তারকার ছড়াছড়ি, কিন্তু ফলাফল নেই। এখন পর্যন্ত একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। চলতি আইপিএলেও ৭ ম্যাচের ৬টিতেই তারা হেরে বসে আছে। এর মাঝে আছে টানা পাঁচ হার। বেঙ্গালুরুর এই অবস্থা দেখে ক্ষেপেছেন ভারতের সাবেক টেনিস তারকা মহেশ ভুপতি।

সোশ্যাল মিডিয়ায় মহেশ ভুপতি লিখেছেন, ক্রিকেট, আইপিএল, সমর্থক এবং ক্রিকেটারদের দোহাই লাগে, বিসিসিআইয়ের উচিত বেঙ্গালুরু দলটিকে কোনো নতুন মালিকের কাছে বিক্রি করে দেওয়া। নতুন মালিকপক্ষ এই ফ্র্যাঞ্চাইজিটিকে ঢেলে সাজাতে পারবে, যেভাবে অন্য দলগুলো নিজেদের প্রস্তুত করে।

বেঙ্গালুরু দলের প্রধান অস্ত্র বিরাট কোহলি। তিনি প্রতি ম্যাচেই রান করছেন। এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রানের মালিক তিনিই। কিন্তু তার দল জিততে পারে না। ক্রিকেট যে একজনের খেলা নয়, সেটাই যেন বারবার প্রমাণ করে চলছে বেঙ্গালুরু। ভারতের সাবেক টেনিস তারকা মহেশ ভুপতি। ছবি : ইন্টারনেট

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন যেমন বলেছেন, ক্রিকেট যে একা খেলা যায় না, সেটা বার বার প্রমাণ করে বেঙ্গালুরু। আমার এই জন্য দলটাকে ভাল লাগে। কেউ চাইলে সেরা সেরা ক্রিকেটারদের কিনতেই পারে। কিন্তু সেটা করলেই যে ম্যাচ জেতা যাবে এমন নয়। সেটাই বেঙ্গালুরু প্রমাণ করে দিয়েছে। তারা এখনও দল হয়ে উঠতে পারেনি। সবাই সবার জায়গা ধরে রাখে। কেউ অন্যের জন্য নিজের জায়গা ছেড়ে দেয় না। সেটাই বেঙ্গালুরুর মূল সমস্যা।

মন্তব্য করুন: