২৪ কোটি ৭৫ লাখের স্টার্ককে বেঞ্চে বসাল নাইট রাইডার্স

২৬ এপ্রিল ২০২৪

২৪ কোটি ৭৫ লাখের স্টার্ককে বেঞ্চে বসাল নাইট রাইডার্স

রেকর্ড মূল্যে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ককে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু প্রতিদান দিতে পারছেন না স্টার্ক্ ৭ ম্যাচে ২৮৭ রান খরচ করে নিয়েছেন মাত্র ৫টি উইকেট। শুক্রবার ইডেন গার্ডেন্সে পাঞ্জাব কিংসের বিপক্ষে সেই স্টার্ককে বেঞ্চে বসাল কলকাতা। যদিও স্টার্ককে বাদ দেওয়ার কারণ নিয়ে ইতোমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে।

পাঞ্জাবের বিপক্ষে নাইট একাদশে এই একটিই পরিবর্তন। যার কারণ সম্পর্কে টসের পর নাইট অধিনায়ক শ্রেয়স আয়ার বলেছেন, আগের ম্যাচে স্টার্কের আঙুল যাওয়ায় আজ সে খেলছে না। তার বদলে দুষ্মন্ত চামিরা একাদশে এসেছে।

নাইট রাইডার্সের হয়ে এবারই প্রথম খেলতে যাচ্ছেন শ্রীলঙ্কার পেসার চামিরা। আগের মৌসুমে তিনি লখনউ সুপার জায়ান্টসে ছিলেন। কিন্তু স্টার্কের বাদ পড়ার কারণ কি আঙুল কেটে যাওয়া? ভারতীয় গণমাধ্যম কিন্তু ভিন্ন কিছুই বলছে। টুর্নামেন্টের শুরু থেকেই এলোমেলো বোলিং করছেন স্টার্ক। এমনকী আগের ম্যাচে বেঙ্গালুরুর বোলার করণ শর্মাও তার বলে তিনটি ছক্কা মেরেছেন!

শুধু তাই নয়, স্টার্কের ইনজুরির বিষয়ে এর আগে কলকাতার কেউ মুখ খোলেনি। গতকাল বৃহস্পতিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে নাইট ক্রিকেটার রমনদীপ সিং বলেছিলেন, দলের সবাই সুস্থ এবং ফিট আছে। তাই স্টার্কের সুযোগ পাওয়া নিয়ে প্রশ্ন উঠছে। সত্যিই কি চোটের কারণে তিনি বাদ? নাকি বাজে বোলিং করায় তাকে বাদ দেওয়া হয়েছে?

মন্তব্য করুন:

Add