বেধড়ক পিটুনি থেকে বোলারদের বাঁচাতে অশ্বিনের আকুতি

২৭ এপ্রিল ২০২৪

বেধড়ক পিটুনি থেকে বোলারদের বাঁচাতে অশ্বিনের আকুতি

কিছুদিন আগেই ভারতের অভিজ্ঞ পেসার রবিচন্দ্রন অশ্বিন বলেছিলেন, আইপিএলকে তার ক্রিকেট বলেই মনে হয় না। এবারের আইপিএল যেন বোলারদের বধ্যভূমি। আড়াইশর ওপর রান প্রায়ই দেখা যাচ্ছে। এত রান তাড়া করে জয়ের ঘটনাও ঘটছে। তাই এবার বেধড়ক পিটুনি থেকে বোলারদের বাঁচানোর আহবান জানালেন অশ্বিন।

শুক্রবার রাতে কলকাতা নাইট রাইডার্সের ২৬১ রান তাড়া করে ৮ উইকেটে জিতেছে পাঞ্জাব কিংস। স্বীকৃত টিটুয়েন্টিতে যা রান তাড়া করে জয়ের বিশ্ব রেকর্ড। পাশাপাশি সর্বোচ্চ ৪২ ছক্কাও দেখা গেছে এই ম্যাচে। এরপরই সোশ্যাল মিডিয়ায় অশ্বিন লিখেছেন, অনুগ্রহ করে কেউ বোলারদের বাঁচান।

টুইটারে অশ্বিনের এই আহ্‌বানের পাশে তিনবার লেখা হয়েছে এসওএস (SOS), যা সেইভ আওয়ার সোলস এর সংক্ষিপ্ত রূপ। বাংলায় এর মানে দাঁড়ায় আমাদের জীবন বাঁচাও। কোনো বিপদে পড়লে জীবন বাঁচাতে আন্তর্জাতিকভাবে স্বীকৃত এই সংকেত ব্যবহার করা হয়। অশ্বিন সেটা ব্যবহার করলেন আইপিএলে খেলা বোলারদের জন্য।

পাঞ্জাব-কলকাতা ম্যাচ নিয়ে আরও টুইট করেছেন অশ্বিন। পাঞ্জাবের রান তাড়া নিয়ে তিনি লিখেন, টিটুয়েন্টি ম্যাচে ২৬০‍+ রান তাড়া করতে নেমে সর্বশেষ ২ ওভারেই বলে বলে রান উঠেছে। এটা হজম করতেও সময় লাগে। ম্যাচ শেষে অশ্বিনের টুইট, ধারাভাষ্যকার এই মাত্র বললেন ইডেন গার্ডেনের বাউন্ডারি সীমানার দৈর্ঘ্য স্বাভাবিক।লেখার শেষে হাসির ইমোজি ব্যবহার করেছেন অশ্বিন।

মন্তব্য করুন: