সেঞ্চুরি করে বিসিবি সভাপতির কাছে উপহার চাইলেন সাকিব

সেঞ্চুরি করে বিসিবি সভাপতির কাছে উপহার চাইলেন সাকিব

বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে বিপিএল ছাড়া ঘরোয়া লিগে খুব কমই দেখা যায়। ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তিনি বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন। গত শুক্রবার পেয়েছেন ডিপিএলে প্রথম সেঞ্চুরির দেখা। এই সেঞ্চুরির জন্য বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের থেকে উপহার চেয়েছেন সাকিব।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে বিকেএসপির চার নম্বর মাঠে গাজী গ্রুপের বিপক্ষে ৭৯ বলে ১০৭ রানের জড়ো ইনিংস খেলেন সাকিব। তার ইনিংসে ছিল ৯টি চার এবং ৭টি ছক্কা। ডিপিএলে প্রথম তো বটেই, লিস্ট ‘এ’ ক্রিকেটেই পাঁচ বছর পর সেঞ্চুরির দেখা পেলেন সাকিব। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনি এই ফরম্যাটে সবশেষ সেঞ্চুরি করেছিলেন।

ডিপিএলে প্রথম সেঞ্চুরি করার পরদিন শনিবার সাকিব জাতীয় দলের সাবেক সতীর্থ রুবেল হোসেনের একটি শো রুম উদ্বোধন করেন সাকিব। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, বিসিবি সভাপতিকে ফোন করে ডিপিএলে প্রথম সেঞ্চুরির জন্য উপহার চেয়েছেন।

“পাপন ভাইকে আজ ফোন দিয়েছিলাম। বললাম, পাপন ভাই, এতদিন পর সেঞ্চুরি করলাম, কী দিলেন? জীবনে প্রথম প্রিমিয়ার লিগে সেঞ্চুরি করলাম।” 

বিসিবি সভাপতি কী জবাব দিয়েছেন, সেটা অবশ্য প্রকাশ করেননি সাকিব।

মন্তব্য করুন: