প্রকাশ্যে লক্ষ্ণৌর মালিকের কাছে ধমক খেলেন অধিনায়ক রাহুল (ভিডিওসহ)

প্রকাশ্যে লক্ষ্ণৌর মালিকের কাছে ধমক খেলেন অধিনায়ক রাহুল (ভিডিওসহ)

সানরাইজার্স হায়দরাবাদের কাছে শোচনীয় হারের পর এমনিতেই দলের অবস্থা ভালো ছিল না লক্ষ্ণৌ সুপার জায়েন্টসের। হারটা হয়তো সহজভাবে নিতে পারেননি দলের মালিকও। তবে তাই বলে ম্যাচ শেষে দলের অধিনায়ক লোকেশ রাহুলকে প্রকাশ্যে ধমকাবেন তা হয়তো কারোর কল্পনাতেও ছিল না। কিন্তু এমনটাই করেছেন লক্ষ্ণৌ দলের কর্ণধার। আর তার এমন আচরণকে স্বাভাবিকভাবে নেননি সমর্থক থেকে শুরু করে ধারাভাষ্যকারেরা।

বুধবার ঘরের মাঠে লক্ষ্ণৌয়ের দেওয়া ১৬৬ রানের লক্ষ্য মাত্র ওভার বলে তাড়া করে হায়দরাবাদ। দুই ওপেনার অভিষেক শর্মা এবং ট্র্যাভিস হেডের তাণ্ডবে ১০ উইকেটে ম্যাচ নিজেদের করে নেয় প্যাট কামিন্সের দল।

ম্যাচের পরই মাঠে নেমে আসেন লক্ষ্ণৌর মালিক সঞ্জীব গোয়েঙ্কা। বাউন্ডারির পাশে দাঁড়িয়ে দলের অধিনায়কের সঙ্গে কথা বলতে দেখা যায় তাকে। কিন্তু তার কথা বলা ভঙ্গি দেখে বোঝা যায় তিনি রাগান্বিত হয়ে বেশ উঁচু স্বরে রাহুলের সঙ্গে কথা বলছেন। অন্যদিকে দলের মালিকের দাপটের সামনে রাহুল ছিলেন চুপচাপ। এই ঘটনার ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনার ঝড় বয়ে গেছে।

ভারত জাতীয় দলের একজন ক্রিকেটারের সঙ্গে দলের মালিকের এমন আচরণে খুশি হতে পারেননি সমর্থকেরা। মাঠে সবার সামনে রাহুলের সঙ্গে এভাবে কথা বলার যৌক্তিকতা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। সাধারণ দর্শক ছাড়াই ধারাভাষ্যকারাও বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেনি।

টুর্নামেন্টের সম্প্রচারক প্রতিষ্ঠানের বিশ্লেষণী অনুষ্ঠানে এক ধারাভাষ্যকার বলেন, “বদ্ধ ঘরের পেছনে ধরণের আলোচনা হওয়া উচিত। স্টেডিয়ামে এখন অনেক ক্যামেরা থাকে। সেগুলো সবকিছুই তুলে আনে। আপনি জানেন যে রাহুলকে এখন সংবাদ সম্মেলনে যেতে হবে এবং আরও অনেক কাজ করতে হবে। এমনকি সেখানে এই বিষয় নিয়েও কথা উঠতে পারে।

তবে পুরো ঘটনায় নিজেকে শান্তভাবে ধরে রাখায় রাহুলের প্রশংসা করে অনুষ্ঠানের আরেক বিশেষজ্ঞ নিউ জিল্যান্ডের সাবেক অল-রাউন্ডার স্কট স্টাইরিস বলেন, “সে নিজেকে ভালোভাবেই শান্ত রাখতে পেরেছে।

মন্তব্য করুন: