দল চলে যাওয়ার পর আয়ারল্যান্ডের ভিসা পেলেন আমির

দল চলে যাওয়ার পর আয়ারল্যান্ডের ভিসা পেলেন আমির

ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সফর থেকে প্রায় ছিটকে যাচ্ছিলেন অবসর ভেঙে ফেরা পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। দল চলে যাওয়ার দুই দিন পর তার ভিসা জটিলতার অবসান হলো। পাকিস্তানের গণমাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার ভিসা পেয়েছেন আমির। এরপর যত দ্রুত সম্ভবত তিনি ডাবলিনের বিমান ধরবেন।

শুক্রবার থেকে মাঠে গড়াবে আয়ারল্যান্ড-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ। গত মঙ্গলবার আমিরকে দেশে রেখে আয়ারল্যান্ডে রওনা দেয় পাকিস্তান দল। এর আগে গত মাসেই ভিসার আবেদন করেছিলেন আমির। সবার ভিসা হয়ে গেলেও আমিরের আবেদন প্রত্যাখ্যাত হয়। এরপর পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করেন। তাদের পরামর্শে আইরিশ দূতাবাসে ভিসার জন্য আবারও কাগজপত্র জমা দেন আমির।

ভিসা পেলেও বিলম্বে দলের সঙ্গে যোগ দেওয়ায় আমিরের প্রথম ম্যাচে খেলার সম্ভাবনা ক্ষীণ। ৩২ বছর বয়সী আমির ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে যুক্তরাজ্যে থিতু হয়েছিলেন। চলতি বছর নাকভি পিসিবি চেয়ারম্যান হওয়ার পর তিনি ফের অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন। নিউ জিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টুয়েন্টি সিরিজ ছিল তার আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন মঞ্চ। আয়ারল্যান্ডের পর ইংল্যান্ড সফরেও যাবেন আমির।

মন্তব্য করুন: