এমবাপ্পের খুলির মতো স্যান্ডউইচ বানিয়ে বিপাকে রেস্তোরা মালিক

১৪ মার্চ ২০২৪

এমবাপ্পের খুলির মতো স্যান্ডউইচ বানিয়ে বিপাকে রেস্তোরা মালিক

অনুমতি ছাড়াই কিলিয়ান এমবাপ্পের নাম ব্যবহার স্যান্ডউইচ বিক্রি করায় এক রেস্তোরা মালিকের বিরুদ্ধে মামলা করেছেন এই ফরাসি ফুটবলার। ইএসপিএন জানিয়েছে, প্যারিসে অবস্থিত ক্লাব কাবাব নামক এক রেস্তোরার মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে ইতোমধ্যেই চিঠি পাঠিয়েছেন এমবাপ্পের আইনজীবী।

মোহাম্মদ হেনি নামের সেই রেস্তোরার মালিক ফরাসি ফুটবল সমর্থকদের কাছে এক পরিচিত মুখ। মার্শেইভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমের এই ইনফ্লুয়েন্সারের ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ১৮ লাখ।

হেনির রেস্তোরায় এমবাপ্পের নাম ব্যবহার করা স্যান্ডউইচটি অনলাইনে খাবার ডেলিভারি প্ল্যাটফর্ম উবার ইটসএর মাধ্যমে সরবরাহ করা হয়। স্যান্ডউইচটির বর্ণনায় বলা হয়েছে, “এটা বেকারির গোলাকার রুটি, একদম এমবাপ্পের মাথার খুলির মতোই গোলাকার।

এভাবে অনুমতি না নিয়ে এমবাপ্পের নাম ব্যবহার করায় আইনি ব্যবস্থা নিয়ে তার পৃষ্ঠপোষক ব্যবসায়িক দিক দেখভাল করা প্রতিষ্ঠান কেএমএএর পক্ষ থেকে বুধবার হেনিকে চিঠি পাঠানো হয়। চিঠিতে হেনিকে আদালতে নেওয়ার আগে আগামী আট দিনের মধ্যে তার খাদ্যতালিকা (স্যান্ডউইচ) থেকে এমবাপ্পের নাম সরানোর কথা বলা হয়।

এমবাপ্পে আইনি ব্যবস্থা নেওয়ায় হতবাক হওয়া হেনি ইনস্টাগ্রামে পিএসজি তারকার উদ্দেশে বলেন, “তোমার কি লজ্জা হয় না? তোমার কি আর কিছু করার নেই? এত নিরর্থক ব্যাপার নিয়েও আমার বিরুদ্ধে মামলা? এটা অবিশ্বাস্য। আমি এটা বিশ্বাস করতে পারছি না।

মন্তব্য করুন: