ফুটবল মাঠেও দক্ষতা দেখালেন ফরাসি প্রেসিডেন্ট

২৫ এপ্রিল ২০২৪

ফুটবল মাঠেও দক্ষতা দেখালেন ফরাসি প্রেসিডেন্ট

প্যারিস অলিম্পিককে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত ফ্রান্স। এমন সময় ফুটবল মাঠে নিজের দক্ষতা দেখিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। বুধবার প্যারিসে এক প্রদর্শনী ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছেন ফরাসি রাষ্ট্রপ্রধান।

সাবেক আন্তর্জাতিক তারকা স্বাস্থ্যকর্মীদের অংশগ্রহণে এই প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হয়। - গোলে ম্যাচটি জেতে ফরাসি প্রেসিডেন্টের দল। ম্যাক্রোঁর সতীর্থ হিসেবে ছিলেন সাবেক ফুটবল তারকা এডেন হ্যাজার্ড, দিদিয়ের দ্রগবা এবং ফ্রান্স জাতীয় দলের কোচ দিদিয়ের দেশম। অপর দলে ছিলেন সাবেক আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার এবং বার্সেলোনা চেলসির সাবেক ফরোয়ার্ড সামুয়েল এতো।

হাসপাতালে থাকা শিশুদের চিকিৎসার জন্য তহবিল সংগ্রহে এই ম্যাচ আয়োজন করা হয়। এই বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে ম্যাক্রোঁ লেখেন, “দুটি দল কিন্তু লক্ষ্য একই। হাসপাতালে ভর্তি শিশু-কিশোরদের দৈনন্দিন জীবন আরও ভালো করা।

এই লক্ষ্যে বেশ সফল বলা চলে ম্যাক্রোঁ তার সতীর্থদের। ম্যাচটি থেকে সংগ্রহ হয়েছে ৫৭ হাজার ৫০০ ইউরো।

এর আগে ৪৬ বছর বয়সী ফরাসী প্রেসিডেন্ট ২০২১ সালেও একটি প্রদর্শনী ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছিলেন। সম্প্রতি প্যারিস অলিম্পিককে সামনে রেখে খেলাধুলার সঙ্গে আরও বেশি কাজ করছেন তিনি। এমনকি আসর শুরুর আগে প্যারিসের সেইন নদীতে ডুব দিবেন বলেও কথা দিয়েছেন।

মন্তব্য করুন: