পাকিস্তানকে গুঁড়িয়ে সাংবাদিক স্ত্রীর প্রশ্নের মুখে বুমরাহ

পাকিস্তানকে গুঁড়িয়ে সাংবাদিক স্ত্রীর প্রশ্নের মুখে বুমরাহ

টি-টুয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান বধের নায়ক জসপ্রিত বুমরাহ। সঠিক সময়ে উইকেট তুলে নেওয়ার পাশাপাশি ১৯তম ওভারে মাত্র ৩ রান দিয়ে তিনিই জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। লো স্কোরিং এই ম্যাচে তার শিকার ১৪ রানে ৩ উইকেট। ম্যাচ শেষে বুমরাহকে মুখোমুখি হতে হলো সঞ্জনা গণেশনের, যিনি পেশায় একজন সাংবাদিক আর ব্যক্তিগত জীবনে বুমরাহর জীবনসঙ্গী।

চলমান বিশ্বকাপে 'আইসিসি ডিজিটাল'- এর হয়ে কাজ করছেন সঞ্জনা। ভারত-পাকিস্তান ম্যাচ শেষে সেরা ক্রিকেটারের সাক্ষাৎকার নেওয়ার দায়িত্বটা তার ওপরেই বর্তায়। আর সেই সেরা ক্রিকেটার ছিলেন জসপ্রিত বুমরাহ। ম্যাচ জয়ের প্রতিক্রিয়ায় বুমরাহ বলেন, “আমরা খুবই খুশি যে, ম্যাচটা শেষ পর্যন্ত জিততে পেরেছি। আপনি জানেন, প্রচণ্ড চাপের মাঝে আমাদের কি করা উচিত, সে বিষয়ে পরিষ্কার ধারণা ছিল এবং (পাকিস্তানের) রান করাটা কঠিন করে দিয়েছিলাম। ভালো লাগছে যে, আমরা ঐক্যবদ্ধ ছিলাম এবং কোনো পর্যায়েই আতঙ্কিত হইনি।”

লম্বা সাক্ষাৎকারের শেষটা ক্রিকেটপ্রেমীদের বাড়তি আনন্দ দিয়েছে। বুমরাহ হালকাভাবে স্ত্রীর উদ্দেশ্যে মন্তব্য করেন, “৩০ মিনিটের মধ্যে দেখা হবে, ধন্যবাদ।” সঞ্জনাও কম যাননি। তিনিও পাল্টা জিজ্ঞেস করেন, “আজ রাতের খাবারের মেন্যু কী?” এই সরল মুহূর্তটি ভক্তদের মন জয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে বুমরাহ-সঞ্জনার এই সাক্ষাৎকার পর্ব।

মন্তব্য করুন: