হাবিবুলকে পেয়ে নিজেদের ভাগ্যবান ভাবছেন নিগার

২০ ফেব্রুয়ারি ২০২৪

হাবিবুলকে পেয়ে নিজেদের ভাগ্যবান ভাবছেন নিগার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) নতুন দায়িত্বে নিযুক্ত হলেন সদ্য সাবেক হওয়া জাতীয় পুরুষ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। তাকে বিসিবির নারী উইংয়ের হেড অব অপারেশনসের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি এই ঘোষণা দেওয়ার পর উচ্ছাস ব্যক্ত করেছেন জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

আরও পড়ুন : নান্নু-বাশারের জন্য পদ সৃষ্টি করা হচ্ছে বিসিবিতে?

গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় নিগার বলেন, “আমি বলব, আমি আসলে অনেক সৌভাগ্যবতী। উনি অনেক অভিজ্ঞ একজন মানুষ। আশা করি, তার হাত ধরে আগামী দিনে নারী ক্রিকেটে আমরা বড় বড় সাফল্য নিয়ে আসব। বিগত সময়ে অনেক কিছুর হয়তো কমতি ছিল বা গ্যাপ ছিল, সেসব এবার পূরণ হয়ে যাবে। খেলোয়াড়ী জীবনে তার যে অভিজ্ঞতা আছে, সেগুলো যদি আমাদের সঙ্গে উনি শেয়ার করেন তাহলে তা মাঠ ও মাঠের বাইরে অনেক কাজে দেবে। আমি খুবই এক্সাইটেড।”

আরও পড়ুন : বাশার এবার মেয়েদের ক্রিকেটে, পেলেন নতুন দায়িত্ব

গত ১২ ফেব্রুয়ারি বিসিবির বোর্ড সভায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং নির্বাচক হাবিবুল বাশার সুমনকে অব্যাহতি দেওয়া হয়। তাদের জায়গায় প্রধান নির্বাচক হন গাজী আশরাফ হোসেন লিপু আর নির্বাচক হয়েছেন হান্নান সরকার। সেদিনই বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, নান্নু-বাশারকে বোর্ডে নতুন দায়িত্ব দেওয়া হবে। তারই ধারাবাহিকতায় বাশার নতুন দায়িত্ব পেলেন। তবে নান্নুকে এখনও কোনো পদ দেওয়া হয়নি।

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Add