আর ৪ ম্যাচ খেলেই আইপিএল থেকে দেশে ফিরতে পারেন মুস্তাফিজ

১৪ এপ্রিল ২০২৪

আর ৪ ম্যাচ খেলেই আইপিএল থেকে দেশে ফিরতে পারেন মুস্তাফিজ

চলমান আইপিএলে চেন্নাই সুপার কিংসের সাফল্যে বেশ বড় ভূমিকা রাখছেন মুস্তাফিজুর রহমান। এখন পর্যন্ত বাঁহাতি এই পেসারের খেলা চার ম্যাচের তিনটিতে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে বাংলাদেশি এই পেসারকে হয়তো আর খুব একটা সময় দলের সঙ্গে পাবে না তারা। বিসিবির দেওয়া অনাপত্তিপত্রের শর্তানুযায়ী, আগামী ৩০ এপ্রিলের পরই মুস্তাফিজকে দেশে ফিরতে হতে পারে।

আইপিএলে প্রথমবারের মতো চেন্নাইয়ের খেলতে নেমে কাটার মাস্টার আছেন দারুণ ছন্দে। ৯ উইকেট নিয়ে বোলারদের উইকেট পাওয়ার তালিকার ৩ নম্বরে আছেন তিনি।

বর্তমানে ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট তালিকার তিনে আছে চেন্নাই। ৩০ এপ্রিলের আগে আর চারটি ম্যাচে মাঠে নামবে তারা। এই ম্যাচগুলোয় তাদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ানস (১৪ এপ্রিল), লক্ষ্ণৌ সুপার জায়ান্টস (১৯ ও ২৩ এপ্রিল) ও সানরাইজার্স হায়দরাবাদ (২৮ এপ্রিল)। লক্ষ্ণৌ ও হায়দরাবাদের বিপক্ষে দুটি ম্যাচ চেন্নাই খেলবে নিজেদের মাঠে, যেখানে বল হাতে ভয়ঙ্কর রূপে আছেন মুস্তাফিজ।

সব কিছু ঠিক থাকলে এই ম্যাচগুলো শেষে আগামী মে মাসে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি সিরিজের জন্য মুস্তাফিজকে দেশে ফিরতে হবে।

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজকে সামনে রেখে ২৮ এপ্রিল বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে। ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে প্রথম টি-টুয়েন্টি। একই মাঠে ৫ ও ৭ মে হবে আরও দুই ম্যাচ। ঢাকার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টুয়েন্টি হবে ১০ ও ১২ মে।

মন্তব্য করুন: