মুস্তাফিজ চলে গেলে খারাপ লাগবে চেন্নাইয়ের

২৩ এপ্রিল ২০২৪

মুস্তাফিজ চলে গেলে খারাপ লাগবে চেন্নাইয়ের

বল হাতে এবারের আইপিএলে বেশ ভালো সময় কাটাচ্ছেন মুস্তাফিজুর রহমান। তবে বাঁহাতি এই পেসারকে পুরো আসরের জন্য পাচ্ছে না চেন্নাই সুপার কিংস। আর তিন ম্যাচ পরেই জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য কাটার মাস্টারকে দেশে ফিরতে হবে। আসর শেষ হওয়ার আগেই মুস্তাফিজ চলে গেলে খারাপ লাগবে চেন্নাইয়ের, এমনটাই জানিয়েছেন দলটির ব্যাটিং কোচ মাইক হাসি।

এক ম্যাচ কম খেললেও চলতি মৌসুমে চেন্নাইয়ের হয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি মুস্তাফিজই। ৬ ম্যাচে তার শিকার ১১ উইকেট। তবে সবশেষ দুই ম্যাচে বাঁহাতি এই পেসার ছিলেন বেশ খরুচে। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ৫৫ রানের পর লক্ষ্ণৌ সুপার জায়েন্টসের বিপক্ষে দেন ৪৩ রান। তবে দুটি ম্যাচেই উইকেট ১টি করে নেন তিনি।

শেষ দুই ম্যাচে নিজের সেরা ছন্দে না থাকলেও মুস্তাফিজের সামগ্রিক পারফরম্যান্সের সন্তুষ্ট চেন্নাই টিম ম্যানেজমেন্ট। মঙ্গলবার ঘরের মাঠ এম এ চিদাম্বরম স্টেডিয়ামে লক্ষ্ণৌর বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়নরা। আর তাই এই মাঠে দুর্ধর্ষরূপে থাকা মুস্তাফিজের ওপর আরও একবার ভরসা রাখবে তারা।

তবে মুস্তাফিজ দ্রুতই বাংলাদেশে ফিরে আসবে দেখে নিজেদের মন খারাপের কথা জানিয়ে এই ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে হাসি বলেন, “মুস্তাফিজুররহমানের দুর্দান্ত স্লোয়ার আছে, যেটা বোঝা কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে (চিদাম্বরম স্টেডিয়ামে)। ও বাংলাদেশে ফিরে গেলে আমাদের খারাপ লাগবে, কিন্তু ওর দেশ ওকে ডাকছে। ও যত দিন থাকতে পারে, তত দিন ধরে রাখতে চাই। আমরা ওর পারফরম্যান্সে সন্তুষ্ট।

চেন্নাই কর্তৃপক্ষের অনুরোধে মুস্তাফিজের নির্ধারিত ছুটির মেয়াদ একদিন বাড়িয়ে ১ মে করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)এই সময়ের মধ্যে চেন্নাইয়ের ম্যাচ আছে ২৩ এপ্রিল (লক্ষ্ণৌ), ২৮ এপ্রিল (হায়দরাবাদ) ও ১ মে (পাঞ্জাব)। তিনটিই চিদাম্বরম স্টেডিয়ামে। সব কিছু ঠিক থাকলে এই ম্যাচগুলো খেলে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন মুস্তাফিজ। আগামী ৩ মে চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ।

মন্তব্য করুন: