নাপোলি-এসি মিলানের জয়, ইন্টারের হোঁচট

২৮ সেপ্টেম্বর ২০২৩

নাপোলি-এসি মিলানের জয়, ইন্টারের হোঁচট

ইতালির সেরি আতে সাস্সুয়োলোর কাছে এই মৌসুমে প্রথম পয়েন্ট হারাল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বীদের হারের দিনে কালিগারির বিপক্ষে পিছিয়ে পড়া এসি মিলান জয় নিয়ে মাঠ ছেড়েছে। ঘরের মাঠে নাপোলি হারিয়েছে উদিনেজেকে।

ঘরের মাঠে বিরতির আগ মুহূর্তে দেনজেল দামফ্রিসের গোলে এগিয়ে যায় ইন্টার। দ্বিতীয়ার্ধে নেদিম বাইরামি এবং দোমেনিকো বেরারদির গোলে - ব্যবধানে জয় পেয়েছে সাস্সুয়োলো।

বুধবার ঘরের মাঠে কালিগারির বিপক্ষে পিছিয়ে পড়ে এসি মিলান। ৪০তম মিনিটে নোয়া ওকাফোরের গোলে সমতায় ফেরে মিলান। পাঁচ মিনিট পর দ্বিতীয় গোলটি করেন ফিকায়ো তমরি। ২৫ মিটার দূর থেকে দুর্দান্ত এক শটে মিলানের হয়ে তৃতীয় গোল করেন ইংলিশ মিডফিল্ডার লোফটাস চিক।

ঘরের মাঠে উদিনেজেকে - গোলে হারায় বর্তমান চ্যাম্পিয়ন নাপোলি। পোলিশ স্ট্রাইকার পিয়েতর জিয়েলিনস্কি পেনাল্টি থেকে গোল করে নাপোলিকে এগিয়ে নেন। নাপোলির হয়ে বাকি গোলগুলো করেন ভিক্টর ওসিমেন, কাভারাতসখেলিয়া এবং জিওভান্নি সিমিওনে।

মঙ্গলবার ঘরের মাঠে আর্কাদিউস মিলিকের একমাত্র গোলে লেচ্চেকে হারায় ইউভেন্তুস।

ছয় ম্যাচ শেষে ইন্টার মিলান এবং এসি মিলান উভয় দলের সমান ১৫ পয়েন্ট। গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে আছে ইন্টার। ১৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে ইউভেন্তুস।

মন্তব্য করুন: